red road

Red Road: রেড রোডে আবার দুর্ঘটনা! বাতি স্তম্ভে ধাক্কা লেগে দুমড়ে গেল গাড়ি, আহত যাত্রীরা

আবার গাড়ি দুর্ঘটনা রেড রোডে। বেপরোয়া গতিই কি দুর্ঘটনার কারণ তদন্তে নেমে খতিয়ে দেখছে পুলিশ। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১১:২৪
Share:

দুর্ঘটনার পর ওই গাড়ি। নিজস্ব চিত্র।

কলকাতার রেড রোডে আবার গাড়ি দুর্ঘটনা। সোমবার সকালে রেড রোড ধরে ইডেনের দিকে যাচ্ছিল গাড়িটি। ফাঁকা রাস্তায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেটি রাস্তার ধারে একটি বাতিস্তম্ভে ধাক্কা মারে। প্রায় সঙ্গে সঙ্গেই দুমড়ে যায় গাড়ির সামনের দিকের অংশ। উপড়ে যায় বাতি স্তম্ভটিও। আহত হন গাড়ির যাত্রীরা। পরে তাঁদের এসএসকেএম হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

Advertisement

রেড রোডে এই ঘটনায় ফের এই রাস্তায় চালকদের নিয়ন্ত্রণহীন গতিবৃদ্ধির দিকে আঙুল উঠেছে। ঋজু ফাঁকা রাস্তায় মাঝেমধ্যেই নিয়ন্ত্রণহীন গতিবেগ বাড়ানোর প্রবণতা দেখা যায় গাড়িচালকদের মধ্যে। রাস্তায় স্পিডোমিটার, নিয়মিত সিসিটিভির নজরদারি সত্ত্বেও এই প্রবণতায় রাশ টানা যাচ্ছে না বলে অভিযোগও উঠেছে। সোমবার সকালের ঘটনাটিও বেপরোয়া গতিবেগের কারণেই হয়েছে কি না, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

সোমবার ওই ঘটনার পরে ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা ট্রাফিক পুলিশ এবং ময়দান থানার পুলিশ। প্রশাসন জানিয়েছে, যেহেতু বাতিস্তম্ভে ধাক্কা লেগে বিদ্যুতের তার বাইরে বেরিয়ে এসেছে, তার জন্য সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। গাড়ির আহত যাত্রীরাও কিছুটা ভাল আছেন। তাঁদের হাসপাতালে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন