Arrest

অ্যাপ-ক্যাব চালককে মারধরে গ্রেফতার যাত্রী

তাপসকে বাঙুর হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, তাঁর বাঁ পাঁজরের ছ’নম্বর হাড় ভেঙেছে। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন মেলে। রাত ১০টা নাগাদ গ্রেফতার করা হয় ওই যাত্রীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ০৫:২২
Share:

—প্রতীকী চিত্র।

ব্যস্ত রাস্তার মোড়ে ক্যাব দাঁড় করিয়ে রেখে যাত্রীর দেরিতে আসার প্রতিবাদ করেছিলেন চালক। পরিণামে যাত্রীর বেধড়ক মারে পাঁজরের হাড় ভাঙল সেই ক্যাব চালকের। বৃহস্পতিবার সন্ধ্যায় কসবার ওই ঘটনার পরে চালকের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সঞ্জীব চক্রবর্তীকে গ্রেফতার করে কসবা থানার পুলিশ।

Advertisement

আহত অ্যাপ-ক্যাব চালকের নাম তাপস পাত্র। তিনি কসবার রাজডাঙার বাসিন্দা। ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ। ওই যাত্রী ক্যাব ভাড়া করার পরে নির্ধারিত সময়ের মধ্যে কসবার একটি মলের কাছে পৌঁছে যান তাপস। অভিযোগ, ব্যস্ত রাস্তায় চালককে অপেক্ষায় রেখে দেরি করেন যাত্রী। পুলিশের ভর্ৎসনা শুনতে হয় ক্যাব চালককে। কারণ, যাত্রী দেরি করায় রাস্তায় যানজট বাধার পরিস্থিতি হয়। ১০ মিনিট পরে সঞ্জীব পৌঁছলে চালক প্রতিবাদ করেন। অভিযোগ, চালককে গালিগালাজ করে ধাক্কা দেন সঞ্জীব। চালক বাধা দিলে অভিযুক্ত যাত্রী, তাপসকে এলোপাথাড়ি কিল, চড়, ঘুষি, মারতে থাকেন। আহত অবস্থায় এক পরিচিত চালককে ফোন করেন তাপস। ওই চালকই দু’জনকে কসবা থানায় নিয়ে যান।

তাপসকে বাঙুর হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, তাঁর বাঁ পাঁজরের ছ’নম্বর হাড় ভেঙেছে। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন মেলে। রাত ১০টা নাগাদ গ্রেফতার করা হয় ওই যাত্রীকে। ‘ওয়েস্ট বেঙ্গল অনলাইন ক্যাব অপারেটর্স গিল্ড’-এর সাধারণ সম্পাদক ইন্দ্রনীল বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ভরসন্ধ্যায় ব্যস্ত রাস্তার মোড়ে এক জন যাত্রী প্রকাশ্যে অ্যাপ-ক্যাব চালককে মারধরের এই ঘটনা উদ্বেগের। চালকেরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন