প্রেসিডেন্সির ছাত্রের দেহ আবাসনে

পুলিশ জানিয়েছে, প্রেসিডেন্সি কলেজের ছাত্র, বছর একুশের ওই তরুণের নাম স্বপ্রভ ভক্ত। প্রাথমিক তদন্তের পরে পুলিশের ধারণা, অবসাদে আত্মঘাতী হয়েছেন স্বপ্রভ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৮ ০১:০০
Share:

কিছু দিন ধরেই মনমরা ছিলেন ছেলেটি। মেধাবী, মিষ্টভাষী ছেলেটিকে ইদানীং বিশেষ কথাবার্তা বলতে বা কারও সঙ্গে মিশতেও দেখছিলেন না বারাসতের শালবাগান এলাকার একটি আবাসনের বাসিন্দারা। বুধবার রাতে সেখানকারই একটি ঘর থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে, প্রেসিডেন্সি কলেজের ছাত্র, বছর একুশের ওই তরুণের নাম স্বপ্রভ ভক্ত। প্রাথমিক তদন্তের পরে পুলিশের ধারণা, অবসাদে আত্মঘাতী হয়েছেন স্বপ্রভ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পড়াশোনায় ভাল এবং সুন্দর স্বভাবের জন্য সমাজতত্ত্বের তৃতীয় বর্ষের ছাত্রটিকে ভালবাসতেন প্রতিবেশীরা। তাঁরাই জানিয়েছেন, স্বপ্রভের বাবা বলরাম ভক্ত এবং মা স্বপ্না ভক্ত কিছু দিন যাবৎ আলাদা থাকছিলেন। মায়ের সঙ্গে থাকতেন স্বপ্রভ। তাঁর এক বোনের বিয়ে হয়ে গিয়েছে। পুলিশের অনুমান, মা-বাবা আলাদা থাকার কারণে ইদানীং একাকিত্বে ভুগছিলেন ওই ছাত্র। অবসাদও গ্রাস করেছিল। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, তার জেরেই আত্মঘাতী হয়েছেন ওই তরুণ। তবে ছেলের মৃত্যু নিয়ে কিছু বলতে চাননি মা-বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন