Crime

সহপাঠিনীকে ধর্ষণের অভিযোগে ধৃত ছাত্র

পুলিশ জানায়, অভিযোগকারিণী শহরে একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনিও ফ্যাশন ডিজ়াইনিংয়ের পড়ুয়া। পুলিশের দাবি, দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কও ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ০৭:২৩
Share:

প্রতীকী ছবি।

নিউ টাউনের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল সেখানকারই এক ছাত্রের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, মাসখানেক আগে ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন ওই ছাত্রী। তিনি গত শনিবার অভিযোগ দায়ের করার পরে রবিবারই উত্তর ২৪ পরগনার বাসিন্দা ওই ছাত্রকে গ্রেফতার করা হয়। ধৃত কবীর হোসেন ফ্যাশন ডিজ়াইনিংয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

পুলিশ জানায়, অভিযোগকারিণী শহরে একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনিও ফ্যাশন ডিজ়াইনিংয়ের পড়ুয়া। পুলিশের দাবি, দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কও ছিল। তবে সেই ব্যাপারে পুলিশ আরও নিশ্চিত হতে চাইছে।

পুলিশ জানায়, ওই ছাত্রী অভিযোগে দাবি করেছেন, ঘটনাটি ঘটেছে গত সেপ্টেম্বরে। তাঁদেরই সহপাঠী আর এক ছাত্রের জন্মদিনে রাজারহাটের একটি ফ্ল্যাটে গিয়েছিলেন কয়েক জন। সেখানে সবাই মদ্যপান করেন। পরে ওই ছাত্রী অভিযুক্তের নিউ টাউন এলাকায় ভাড়া নেওয়া একটি ফ্ল্যাটে যান। ছাত্রীর অভিযোগ, সেখানেই রাতে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সকালে ঘুম ভাঙার পরে তিনি বুঝতে পারেন, তাঁকে ধর্ষণ করা হয়েছে।

Advertisement

তদন্তকারীরা জানান, ওই ছাত্রী তাঁর অভিযোগে জানিয়েছেন, শুধু ওই রাতেই নয়, তাঁর উপরে একাধিক বার যৌন অত্যাচার চলেছে। পুলিশের দাবি, সেই অত্যাচার ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সমাজমাধ্যমে প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে বা অন্য কোনও ধরনের ব্ল্যাকমেল করা হয়েছিল কি না, তা-ও ছাত্রীটির কাছে জানতে চাওয়া হয়। তিনি অবশ্য তেমন কোনও ঘটনার উল্লেখ করেননি।

কেন তিনি ঘটনার পরেই অভিযোগ দায়ের করেননি, তা ছাত্রীর থেকে জানতে চাওয়া হবে বলে তদন্তকারীরা জানান। তাঁদের দাবি, অভিযোগ পেয়েই কাঁচরাপাড়ায় ওই ছাত্রের বাড়িতে হানা দিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন