AJC Bose Road

উড়ালপুলে দুর্ঘটনায় মৃত আরও এক আহত

মাহালি পরিবার সূত্রে জানা গিয়েছে, বালিগঞ্জের বামনপাড়ায় গোলাপিদের পাশের বাড়িতেই থাকতেন রিনা।

Advertisement

নিজস্ব স‌ংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ০২:২২
Share:

—ফাইল চিত্র

এ জে সি বসু রোড উড়ালপুলে দুর্ঘটনায় জখম আরও এক যাত্রীর মৃত্যু হল রবিবার। মৃতার নাম রিনা মাহালি। এ দিন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। পুলিশ জানিয়েছে, গোলাপি মাহালি নামে যে মহিলার ঘাটকাজ সেরে ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে, রিনা তাঁর আত্মীয়। এই নিয়ে গত শুক্রবার থেকে ওই দুর্ঘটনায় মোট চার জনের মৃত্যু হল। এর আগে শনিবার মৃত্যু হয়েছিল সুমিতা কোঁড়া এবং সন্তু দে রায় নামে দু’জনের। শুক্রবার মারা যান মাহালি পরিবারের আর এক আত্মীয় রঞ্জিত রায়।

Advertisement

মাহালি পরিবার সূত্রে জানা গিয়েছে, বালিগঞ্জের বামনপাড়ায় গোলাপিদের পাশের বাড়িতেই থাকতেন রিনা। সম্পর্কে গোলাপি ছিলেন তাঁর কাকিশাশুড়ি। রিনার স্বামী নিরাপত্তারক্ষীর কাজ করেন। ওই দম্পতির দুই ছেলে। বড় ছেলের বয়স আট। তার বৌদ্ধিক বিকাশ ঠিক মতো হয়নি। ছোট ছেলে ছ’বছরের। পরিবার সূত্রের খবর, দুর্ঘটনায় মাথায় চোট পেয়েছিলেন রিনা। ওই দুর্ঘটনায় জখম আরও কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। গত ২৩ ডিসেম্বর গোলাপির শ্রাদ্ধের কাজ সেরে একটি ছোট মালবাহী গাড়িতে ফিরছিলেন মাহালি পরিবারের সদস্য ও আত্মীয়েরা। এ জে বসু রোড উড়ালপুল ধরে আসার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারায় সেটি উল্টে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন