Kolkata News

টালিগঞ্জে বড় দুর্ঘটনা, মৃত এক, আশঙ্কাজনক ৩

সকাল তখন ন’টা।  প্রত্যক্ষদর্শীরা জানান,  কুঁদঘাটের দিক থেকে একটি মিল্কভ্যান প্রচণ্ড গতিতে আসছিল। টালিগঞ্জ মোড়ের কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ১০:৩২
Share:

আটক সেই মিল্কভ্যান। নিজস্ব চিত্র।

টালিগঞ্জ মোড়ের কাছে একটি মিল্কভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পর পর কয়েকটি গাড়ি ও পথচারীকে ধাক্কা মারে। শুক্রবার সাতসকালের ঘটনা। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন চার জন। এঁদের মধ্যে এক জন ঘটনাস্থলেই মারা যান। বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তাঁদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

সকাল তখন ন’টা। প্রত্যক্ষদর্শীরা জানান, কুঁদঘাটের দিক থেকে একটি মিল্কভ্যান প্রচণ্ড গতিতে আসছিল। টালিগঞ্জ মোড়ের কাছে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল আরোহীর। তাঁর নাম অনিরুদ্ধ চক্রবর্তী।

বেগতিক বুঝে চালক গাড়ি নিয়ে পালাতে গেলে কয়েক হাত দূরেই আরও একটি গাড়ি ও অটোতে ধাক্কা মারে। সে সময় আহত হয় আরও কয়েক জন। চালককে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে ভ্যানটিকেও।

Advertisement

আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনায় আহত তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: মেরে ফ্ল্যাট থেকে বার করে দিয়েছে ছেলে-বৌমা! থানায় হাজির বৃদ্ধ দম্পতি

কলকাতার ঘটনা এবং দুর্ঘটনা, কলকাতার ক্রাইম, কলকাতার প্রেম - শহরের সব ধরনের সেরা খবর পেতে চোখ রাখুন আমাদের কলকাতা বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন