খালপাড়ে প্রৌঢ়াকে ছুরির আঘাত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্য দিনের মতো সোমবার সকালে নারকেলডাঙা থানা এলাকার ক্যানাল ওয়েস্ট রোডে খালপাড়ের কাগজ কুড়োতে গিয়েছিলেন আজাদুন বিবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ জুন ২০১৭ ০২:৪১
Share:

এক প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে নারকেলডাঙার খালপাড়ে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম আজাদুন বিবি (৫৫)। তাঁর বাড়ি ট্যাংরায়। আজাদুন বিবিকে খুনের অভিযোগে শত্রুঘ্ন সিংহকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্য দিনের মতো সোমবার সকালে নারকেলডাঙা থানা এলাকার ক্যানাল ওয়েস্ট রোডে খালপাড়ের কাগজ কুড়োতে গিয়েছিলেন আজাদুন বিবি। অভিযোগ, কাগজ কুড়োনোর সময় খালপাড়ের বাসিন্দা আর এক কাগজকুড়ানি শত্রুঘ্ন সিংহের সঙ্গে আজাদুন বিবির কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির মধ্যেই শত্রুঘ্ন নিজের পকেট থেকে ছুরি বের করে আজাদুন বিবির শরীরে বার বার আঘাত করেন বলে অভিযোগ।

ছুরিকাহত হয়ে অচৈতন্য অবস্থায় খালের ধারে পড়ে যান আজাদুন বিবি। প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থলে ছুটে এসে শত্রুঘ্নকে ধরে ফেলেন। খবর পেয়ে আসে নারকেলডাঙা থানার পুলিশ। পুলিশ আজাদুন বিবিকে উদ্ধার করে নীলরতন সরকার মেডিক্যাল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে শত্রুঘ্নকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: এগিয়ে আসেনি কেউ, তিন ঘণ্টা পথে পড়ে মৃত্যু বৃদ্ধের

পুলিশ জানিয়েছে, মানসিক ভারসাম্যহীন শত্রুঘ্ন ক্যানাল ওয়েস্ট রোডের ফুটপাথে থাকেন। শত্রুঘ্নও খালপাড়ে পরিত্যক্ত কাগজ, বোতল সংগ্রহ করে জড়ো করে রাখতেন।

শত্রুঘ্নকে সোমবার শিয়ালদহ আদালতে তোলা হলে বিচারক ১৯ জুন পর্যন্ত তাঁর জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন