Arms

Arms: মুরারিপুকুরে অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার কলকাতা পুলিশের, ধৃত এক অভিযুক্ত

মানিকতলা থানা সূত্রের খবর, ধৃতের নাম বাসিন্দা সীতানাথ দলুই (৩৫)। তাঁর কাছ থেকে একটি ‘সিঙ্গল শটার’ এবং কার্তুজ উদ্ধার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৪:৫৭
Share:

উদ্ধার আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ। নিজস্ব চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর জেলায় জেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বেআইনি অস্ত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ। এ বার অস্ত্র উদ্ধার হল কলকাতায়। সোমবার রাতে অভিযান চালিয়ে বেআইনি অস্ত্র রাখার অভিযোগে মানিকতলার মুরারিপুকুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে

মানিকতলা থানা সূত্রের খবর, ধৃতের নাম বাসিন্দা সীতানাথ দলুই (৩৫)। তিনি মুরারিপুকুর রোডের বাসিন্দা। তাঁর কাছ থেকে একটি ‘সিঙ্গল শটার’ এবং কার্তুজ উদ্ধার করা হয়েছে। আগ্নেয়াস্ত্রটি কোথা থেকে আনা হয়েছে তা জানতে তদন্ত শুরু করছে পুলিশ। দুষ্কৃতীদের কাছে বিক্রির জন্য ওই আগ্নেয়াস্ত্র আনা হয়েছিল বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছেন তদন্তকারীরা।

Advertisement

এর আগে সতীনাথ অস্ত্র বিক্রি করেছে কি না, খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান কলকাতা পুলিশের এক আধিকারিক। উল্লেখ্য, রামপুরহাটে বগটুই হত্যাকাণ্ডের পর জেলায় জেলায় বেআইনি অস্ত্র এবং বোমা উদ্ধারের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই মতো বিভিন্ন রাজ্যের জেলায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন