Crime

চপার দিয়ে শহরের রাস্তায় ব্যাবসায়ীর উপর হামলা

আসিফ কলকাতা থেকে ব্যাঙ্কক এবং সিঙ্গাপুরে মশলা সরবরাহ করেন। আবার সেখান থেকে প্রসাধনের জিনিসপত্র নিয়ে আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০১৯ ১৬:০৯
Share:

আহত আসিফ নোমানি। —নিজস্ব চিত্র।

রাস্তার উপর চপার নিয়ে এক ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটল শহরের বুকে। বৃহস্পতিবার রাত পৌনে ১১টা নাগাদ বাড়ির সামনের মসজিদে রমজানের নমাজ পড়ে ফিরছিলেন মোমিনপুর রোডের বাসিন্দা আসিফ নোমানি।

Advertisement

আসিফের স্ত্রী শবমন নিশা বলেন,‘‘প্রায় পাঁচ-ছ’জন চপার, রড, লাঠি নিয়ে হামলা চালায় আমার স্বামীর উপর। মাথায় গুরুতর আঘাত নিয়ে চিকিৎসাধীন তিনি।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্তকারীরা কয়েকজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলেছেন। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, আসিফের আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা রাস্তায় বেরিয়ে দেখেন, চার-পাঁচ জন যুবক আসিফকে রাস্তায় ফেলে ব্যপক মারধর করছে। রক্তাক্ত অবস্থায় আসিফকে টেনে নিয়ে যাচ্ছিল ওই যুবকরা। স্থানীয় বাসিন্দারা রাস্তায় বেরিয়ে আসায় ওই যুবকরা পালিয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: ‘হাস্যকর’ ও ‘অপরিণত’! হতাশা থেকেই আক্রমণ, মোদীর ‘জাতপাতের জোট’ কটাক্ষের জবাব মায়াবতীর​

শবনম বলেন, আসিফ জানিয়েছেন, পিছন থেকে প্রথমে কেউ একজন চপার দিয়ে তার মাথায় আঘাত করে। মাথায় আঘাত পেয়ে তিনি পড়ে গেলে আরও কয়েকজন র়ড, লাঠি নিয়ে তাঁকে বেধড়ক মারধর করতে থাকে।

আসিফের পরিবার একবালপুর থানায় অভিযোগ জানিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসিফ কলকাতা থেকে ব্যাঙ্কক এবং সিঙ্গাপুরে মশলা সরবরাহ করেন। আবার সেখান থেকে প্রসাধনের জিনিসপত্র নিয়ে আসেন। কয়েক মাস আগেও তাঁর উপর একই রকম ভাবে হামলা হয়েছিল বলে জানিয়েছেন তাঁর স্ত্রী শবনম।

আরও পড়ুন: কিছুই বদলায়নি মন্দসৌরে, ঋণের বোঝা নিয়ে মাত্র ২ টাকায় পেঁয়াজ বেচতে বাধ্য হচ্ছে কৃষক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে কয়েকজনের নাম পাওয়া গিয়েছে। এলাকায় নির্মাণ ব্যাবসার সঙ্গে যুক্ত তারা। কিন্তু অভিযুক্তরা প্রত্যেকেই ফেরার। পুলিশের দাবি, ব্যবসা সংক্রান্ত শত্রুতা থেকে ওই হামলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন