Auto accident in Manicktala

সোমবার সকালে মানিকতলার কাছে অটো উল্টে দুর্ঘটনা, মাথায় গভীর চোট নিয়ে হাসপাতালে তরুণী

সোমবার সকালে দুর্ঘটনার কবলে পড়া যাত্রিবাহী অটোটি মানিকতলা থেকে সেন্ট্রাল অ্যাভিনিউের দিকে আসছিল। বিডন স্ট্রিটের কাছে রাস্তার উপর ছড়িয়ে থাকা বালিতে পিছলে যায় অটোর চাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১১:৩২
Share:

সকাল সাড়ে ৬টা নাগাদ বিডন স্ট্রিটের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। নিজস্ব চিত্র।

সপ্তাহের শুরুর সকালেই দুর্ঘটনা কলকাতার রাস্তায়। সোমবার সকালে মানিকতলা থেকে সেন্ট্রাল অ্যাভিনিউ আসার সময় অটো উল্টে বিপত্তি। সকাল সাড়ে ৬টা নাগাদ বিডন স্ট্রিটের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে।

Advertisement

বটতলা থানার পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে দুর্ঘটনার কবলে পড়া যাত্রিবাহী অটোটি মানিকতলা থেকে সেন্ট্রাল অ্যাভিনিউের দিকে আসছিল। বিডন স্ট্রিটের কাছে রাস্তার উপর পড়ে থাকা বালিতে পিছলে যায় অটোর চাকা। তখন হঠাৎই অটোর একদম সামনে চলে আসেন এক জন পথচলতি তরুণী। উল্টো দিক থেকে মুখোমুখি চলে আসে একটি স্কুটারও। দুর্ঘটনা এড়াতে অটোর মুখ অন্য দিকে ঘোরানোর চেষ্টা করেন চালক। উল্টে যায় অটোটি। স্কুটার আরোহী বেঁচে গেলেও পথচলতি ওই তরুণীকে ধাক্কা খাওয়ার হাত থেকে বাঁচাতে পারেননি অটোচালক। অটোটি গিয়ে সজোরে ওই তরুণীকে ধাক্কা মারে।

পুলিশ সূত্রে খবর, আহত ১৯ বছরের তরুণীকে মল্লিক বাজারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওই তরুণী মাথায় গভীর চোট পেয়েছেন বলে হাসপাতাল সূত্রে খবর। অটোচালকের হাতেও প্রচন্ড আঘাত লাগে। আহত হন অটোয় থাকা যাত্রীরাও। তাঁরা সকলেই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন