Accident

অটো উল্টে মৃত এক, আহত আট

পুলিশ সূত্রের খবর, হাড়োয়া রোডে চাঁপাগাছি হাইস্কুলের কাছে ঘটনাটি ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২০ ০১:০৫
Share:

প্রতীকী ছবি।

অটো উল্টে মৃত্যু হল এক যাত্রীর। আহত আট যাত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ন’টা নাগাদ রাজারহাটের চাঁপাগাছি এলাকায়। মৃতের নাম আব্দুল রউফ মোল্লা (৫১)। আহতেরা রেকজোয়ানি হাসপাতালে ভর্তি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, হাড়োয়া রোডে চাঁপাগাছি হাইস্কুলের কাছে ঘটনাটি ঘটেছে। ১২ জন যাত্রী নিয়ে অটোটি লাউহাটি থেকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের দিকে যাচ্ছিল। হাইস্কুলের কাছে আসতেই অটোর অ্যাক্সেল ভেঙে রাস্তায় পড়ে যায়। এর পরেই নিয়ন্ত্রণ হারিয়ে অটো উল্টে যায়। ছিটকে পড়েন যাত্রীরা। তার মধ্যেই ছিলেন লাউহাটির অর্জুনতলার বাসিন্দা আব্দুল। তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারান। আহতদের মাথায়, ঘাড়ে, মুখে-হাতে চোট লেগেছে। তাঁদের উদ্ধার করে রাজারহাটের রেকজোয়ানি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই আব্দুলের মৃত্যু হয়।

ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের অভিযোগ, হাড়োয়া রোডে ট্র্যাফিক নিয়ন্ত্রণ এবং নজরদারি সন্তোষজনক নয়। অটোয় অতিরিক্ত যাত্রী পরিবহণের অভিযোগও তুলেছেন অনেকে। তবে যে অটোয় দুর্ঘটনা ঘটেছে, তাতে ১২ জনই যাত্রী ধরে বলে চালকদের একটি অংশের দাবি। তবে নজরদারি কিংবা ট্র্যাফিক ব্যবস্থার অভিযোগের কথা মানতে নারাজ পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন