Bidhan Nagar Mela

সল্টলেকের সেন্ট্রাল পার্কে শুরু হল বিধাননগর মেলা, মিলবে দেশ-বিদেশের হরেক পসরা

বাংলাদেশ, তুরস্ক, তাইল্যান্ড, আফগানিস্তান-সব বিভিন্ন দেশ থেকে ব্যবসায়ীরা মেলায় এসে বিপণি খুলবেন। সেখানে বিক্রি হবে দেশ-বিদেশের জিনিস।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩৩
Share:

বিধাননগর মেলার উদ্বোধন করছেন বাঁ দিক থেকে শশী পাঁজা, সুজিত বসু, সৌগত রায়, তাপস চট্টোপাধ্যায়, কৃষ্ণা চক্রবর্তী, সব্য়সাচী দত্ত প্রমুখ। — নিজস্ব চিত্র।

মঙ্গলবার সল্টলেক সেন্ট্রাল পার্ক মেলাপ্রাঙ্গণে সূচনা হল বিধাননগর মেলার। বুধবার থেকে মেলায় প্রবেশ করতে পারবেন সাধারণ মানুষ। মেলা চলবে ১২ মার্চ পর্যন্ত।

Advertisement

প্রদীপ জ্বালিয়ে মঙ্গলবার মেলার উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গের দমকল এবং জরুরি পরিষেবা বিভাগীয় মন্ত্রী সুজিত বসু, তৃণমূল সাংসদ সৌগত রায়, খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, নারী সুরক্ষা এবং শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা, তৃণমূল বিধায়ক তাপস চট্টোপাধ্যায় এবং বিধাননগর পুরনিগমের মেয়র কৃষ্ণা চক্রবর্তী। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধাননগরের পুলিশ কমিশনার গৌরব শর্মা, বিধাননগর পুরনিগমের আধিকারিক, মেয়র পারিষদ, কর্মীরা।

বাংলাদেশ, তুরস্ক, তাইল্যান্ড, আফগানিস্তান-সহ বিভিন্ন দেশ থেকে এসে ব্যবসায়ীরা মেলায় যোগ দেবেন। সেখানে বিক্রি হবে দেশ-বিদেশের জিনিসপত্র। স্টলের সংখ্যা ৬২০। মেলায় থাকছে একাধিক খাবারেরও স্টল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন