মেয়ের বিয়ের আগের দিন দেহ মিলল বাবার

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকালে তাঁর ভাড়া বাড়ির কিছুটা দূরে পুকুর থেকে বিনোদবাবুর দেহ উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২০ ০১:৫৮
Share:

প্রতীকী ছবি।

মেয়ের বিয়ে আজ, শনিবার। বিয়েতে যোগ দিতে হিমাচল প্রদেশের বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁর। এ জন্য শুক্রবারের টিকিটও কেটেছিলেন। কিন্তু শুক্রবার সকালেই দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার পৈলান থেকে উদ্ধার হল ওই ব্যক্তির দেহ। মৃতের নাম বিনোদ শর্মা (৫২)।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন সকালে তাঁর ভাড়া বাড়ির কিছুটা দূরে পুকুর থেকে বিনোদবাবুর দেহ উদ্ধার হয়েছে। পৈলানের একটি কারখানায় কাজের সূত্রে প্রায় বছর দশেক ধরে বিনোদবাবু ওই এলাকায় ভাড়া থাকতেন। দু’বছর আগেই বন্ধ হয়ে গিয়েছে কারখানাটি। কিন্তু প্রভিডেন্ট ফান্ডের পাওনা টাকা আদায়ের জন্য এখনও শহরে থাকছিলেন তিনি। হিমাচল পুলিশে কর্মরতা মেয়ের বিয়ের আগেও সেই পাওনা টাকা না মেলায় প্রৌঢ় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন বলেই জেনেছেন তদন্তকারীরা।

বিনোদবাবুর এক ঘনিষ্ঠের কথায়, ‘‘প্রভিডেন্ট ফান্ডের পাওনা টাকার জন্যই ভাড়া নিয়ে থাকতেন তিনি। শুক্রবারই তাঁর বাড়ি যাওয়ার কথা ছিল।’’ বিনোদবাবুর বাড়ির মালিক জহর কর্মকার বলেন, ‘‘টাকা হাতে না আসায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। কয়েক সপ্তাহ ধরে খুব চুপ করে গিয়েছিলেন বিনোদবাবু। বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরেননি তিনি।’’

Advertisement

তদন্তকারীরা প্রাথমিক ভাবে জানিয়েছেন, দেহে আঘাতের চিহ্ন নেই। কোনও ভাবে পুকুরে পড়ে বিনোদবাবুর মৃত্যু হয়ে থাকতে পারে। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে। বিনোদবাবুর বাড়িতেও খবর দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন