Posta

Businessman Murder: পোস্তায় স্বর্ণব্যবসায়ী খুনের কিনারা, আগরা থেকে গ্রেফতার ৩ অভিযুক্ত, উদ্ধার ২ কোটির সোনা

অভিযুক্তদের কাছে থেকে ২ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের ইতিমধ্যেই কলকাতায় ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৬:৫৪
Share:

তিন অভিযুক্তকে আগরা থেকে গ্রেফতার করা হয়। নিজস্ব চিত্র।

পোস্তায় স্বর্ণব্যবসায়ী খুনের কিনারা। উত্তরপ্রদেশের আগরা থেকে গ্রেফতার করা হল তিন অভিযুক্তকে। ঘটনার পর তদন্তে নেমে উত্তরপ্রদেশ পুলিশের কাছে সাহায্য চায় কলকাতা পুলিশ। এর পরই কলকাতা এবং উত্তরপ্রদেশ পুলিশের যৌথ উদ্যোগে আগরা থেকে এই তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযুক্তদের নাম রূপকিশোর, সুশীল কুমার এবং কর্ণ বর্মা বলে জানা গেছে। অভিযুক্তদের কাছে থেকে ২ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের ইতিমধ্যেই কলকাতায় ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানা গেছে।

প্রাথমিক তদন্তে এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, গত রবিবার মেয়ে-জামাইয়ের সঙ্গেই পোস্তায় নিজেদের গদিতে গিয়েছিলেন প্রৌঢ় ব্যবসায়ী দিলীপকুমার গুপ্ত। সেখানেই পরে হাত-পা বাঁধা এবং রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখা যায়। ময়না-তদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, তাঁর মাথার পিছন দিকে ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন ছিল। মুখের দু’দিকে ক্ষতচিহ্ন ছিল। কোনও ধারালো অস্ত্র দিয়ে তা করা হয়েছে কি না, তা স্পষ্ট হয়নি। গলায় ‌চাপ দিয়ে শ্বাসরোধ করার চিহ্নও মেলে।

ওই দোকান ও আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে তিন জন সন্দেহভাজনকে চিহ্নিত করে পুলিশ। তাদের মধ্যে এক জন দিলীপের দোকানের প্রাক্তন কর্মী বলেও পুলিশ সন্দেহ করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর জামাইয়ের সঙ্গে মিলে কয়েক বছর আগে সোনার ব্যবসা শুরু করেছিলেন দিলীপ। ব্যবসার কাজে আগে বেঙ্গালুরুতে থাকলেও বর্তমানে কলকাতার আলিপুরে থাকতেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন