যৌথ অভিযানে পাকড়াও চিটফান্ড কর্তা

ঝাড়খণ্ড পুলিশ ও বিধাননগর পুলিশ মিলিত ভাবে সল্টলেক থেকে গ্রেফতার করল এক চিটফান্ড কর্তাকে। সোমবার রাতে সল্টলেকের সিবি ব্লক থেকে প্রতাপ বিশ্বাস নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৫ ১৪:৪২
Share:

বিধাননগর পুলিশ কমিশনারেট অফিস। —ফাইল চিত্র।

ঝাড়খণ্ড পুলিশ ও বিধাননগর পুলিশ মিলিত ভাবে সল্টলেক থেকে গ্রেফতার করল এক চিটফান্ড কর্তাকে। সোমবার রাতে সল্টলেকের সিবি ব্লক থেকে প্রতাপ বিশ্বাস নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃতকে ওই রাজ্যে নিয়ে যাওয়ার জন্য আজ আদালতের কাছে ট্রানজিট রিমান্ডের আবেদন জানাবে ঝাড়খণ্ড পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি অর্থলগ্নি সংস্থা পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডে ব্যবসা খুলে বসে। অর্থলগ্নি সংস্থার ডামাডোলের বাজারে ঝাঁপ ফেলে ওই সংস্থা। অশোককুমার সিংহ নামে এক আইনজীবী ওই সংস্থার বিরুদ্ধে জামশেদপুর আদালতে মামলা দায়ের করেন। তাঁর দাবি, ওই সংস্থার কাছে তিনি ২১ লক্ষ টাকা জমা রেখে প্রতারিত হয়েছেন। সেই থেকে ওই ব্যক্তির খোঁজ শুরু করে ঝাড়খণ্ড পুলিশ। অবশেষে সোমবার রাত সাড়ে আটটা নাগাদ নি়জের বাড়ি থেকে কলকাতার বাসিন্দা প্রতাপ বিশ্বাসকে ধরতে সক্ষম হয় পুলিশ। বিকেলে বারাসত আদালতে তোলা হলে তিনি জামিনে মুক্তি পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন