TMC

দেওয়াল লিখন নিয়ে তৃণমূল ও বিজেপির গোলমাল, আহত ২

কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র পারিষদ (বস্তি) তথা ৫৮ নম্বর  ওয়ার্ডের কোঅর্ডিনেটর স্বপন সমাদ্দারের দাবি, মহেশ বারিক লেনের একটি বাড়ির দেওয়াল দীর্ঘ দিন থেকে তাঁর দল তৃণমূলের প্রচারে ব্যবহার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ০৩:১২
Share:

বিবাদ: এই দেওয়াল লিখন নিয়েই ঝামেলা বাধে দু’দলে। রবিবার, নারকেলডাঙায়। নিজস্ব চিত্র

দেওয়াল লিখনকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল গন্ডগোল নারকেলডাঙায়। রবিবার সকালের এই ঘটনায় দু’জন তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে খবর। সন্ধ্যায় এ নিয়ে এলাকায় দু’পক্ষই মিছিল করে। এর পরে নারকেলডাঙা থানায় উভয় পক্ষের তরফ থেকেই লিখিত অভিযোগ দায়ের করা হয়। রাত পর্যন্ত অবশ্য কাউকেই গ্রেফতার করেনি পুলিশ।

Advertisement

কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র পারিষদ (বস্তি) তথা ৫৮ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর স্বপন সমাদ্দারের দাবি, মহেশ বারিক লেনের একটি বাড়ির দেওয়াল দীর্ঘ দিন থেকে তাঁর দল তৃণমূলের প্রচারে ব্যবহার হয়। এ দিন সকালে সেই দেওয়ালে কয়েক জন বিজেপির হয়ে লিখতে শুরু করে। এ নিয়েই গণ্ডগোলের সূত্রপাত। স্বপনের কথায়, ‘‘স্থানীয় লোকজনই এর প্রতিবাদ করেন। দেওয়ালটি যে বাড়ির, সেই বাসিন্দারাও প্রতিবাদ করেছেন। এমন সময়ে বিজেপি-র লোকেরা দলবল মিলে এসে ঝামেলা করেছে। আমাদের দু’জন কর্মীকে মারধর করা হয়েছে। রাতে এ নিয়ে আমরা প্রতিবাদ মিছিল করেছি।’’ বিজেপি-ও এ নিয়ে এ দিন সন্ধ্যায় মিছিল করে। যদিও এই ঘটনা প্রসঙ্গে বিজেপি-র তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন