Local

লালবাজারের সামনেই ভাঙা টিন নিয়ে ধাওয়া করে গলায় কোপ!

বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারের সামনে এমন রক্তাক্ত ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়েরা। জানা গিয়েছে, আহতের নাম লাল্টু বৈঠা। তিনি পুরসভার সাফাইকর্মী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০১৮ ২১:৫৫
Share:

আহত লাল্টু বৈঠা।

ভর সন্ধ্যা। থিকথিকে ভিড় লালবাজারের সামনে। তারই মধ্যে এক ব্যক্তির পিছনে টিনের ভাঙা অংশ নিয়ে ছুটছে আর এক জন। পথচারীরা অবাক। দোকানিরা খদ্দের ফেলে মুখ বাড়িয়ে দেখছেন। হচ্ছেটা কী? কেন তাড়া করছেন ওই ব্যক্তি? দু’জনকে থামাবে কে? হাতে যে ধারালো ভাঙা টিন।

Advertisement

ভয়ে কেউ ওই ব্যক্তির ধারেই যাচ্ছে না। এই দৃশ্য দেখে পুলিশও ছুটছে পিছন পিছন। কিন্তু ধরার আগেই গলায় কোপ বসিয়ে দেয় হামলাকারীকে! জামা বেয়ে গলগল করে ঝরছে রক্ত। ফুটপাতে বসে পড়লেন আক্রান্ত সেই ব্যক্তি।

বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারের সামনে এমন রক্তাক্ত ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়েরা। জানা গিয়েছে, আহতের নাম লাল্টু বৈঠা। তিনি পুরসভার সাফাইকর্মী। তাঁকে তাড়া করছিলেন লালবাজারের সামনেই একটি বিস্কুটের দোকানে কর্মরত হেড়ো। সন্ধ্যায় তাঁর কাছে বিস্কুটের কার্টন চাইতে এসেছিলেন লাল্টু। কার্টনের জন্য টাকা চান হেড়ো।

Advertisement

দেখুন ভিডিয়ো

টাকা দিতে অস্বীকার করায় দু’জনের মধ্যে ঝগড়া বেঁধে যায়। তার পরেই দোকানে থাকা ভাঙা টিন নিয়ে তাড়া করেন হেড়ো। অভিযোগ, লাল্টুও তাঁকে মারধর করেছে। এই ঘটনার পর লাল্টুকে হাসপাতালে ভর্তি করা হয়। অন্য দিকে, হামলাকারী হেড়োকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে যায় পুলিশ। ঠিক কী নিয়ে বচসা, খতিয়ে দেখছে তারা।

আরও পড়ুন: দাড়ি কাটাই কাল হল অলীকের! নেতা গ্রেফতারে উদ্বেগে ভাঙড়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন