Mamata Banerjee

Mamata Banerjee: রাজ্যপালের চা চক্রে না থাকলেও, আগেই সৌজন্য সাক্ষাৎ সেরে এলেন মুখ্যমন্ত্রী মমতা

প্রতি বছরই স্বাধীনতা দিবস এবং সাধারণতন্ত্র দিবসের সন্ধ্যায় রাজভবনের উদ্যোগে চা-চক্রের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত থাকেন বিশিষ্টজনেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৯:২০
Share:

রাজ্যপাল লা গণেশনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ মমতা বন্দ্যাপাধ্যায়ের।

স্বাধীনতা দিবসের বিকেলে রাজভবনে গিয়ে রাজ্যপাল লা গণেশনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতি বছরই স্বাধীনতা দিবস এবং সাধারণতন্ত্র দিবসের সন্ধ্যায় রাজ্যভবনের উদ্যোগে চা-চক্রের আয়োজন করা হয়। এই চা-চক্রে আমন্ত্রণ জানানো হয় সমাজের বিভিন্নস্তরের বিশিষ্ট মানুষজনকে। আমন্ত্রিত থাকেন রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরাও। বিশেষ আমন্ত্রিত হিসাবে আমন্ত্রণ জানানো হয় রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Advertisement

গত কয়েক বছর ধরেই দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রী চা-চক্রে যোগ না গিয়ে, সেই অনুষ্ঠানের আগেই রাজ্যপালের সঙ্গে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করে আসেন। এই বছরও তার ব্যতিক্রম হয়নি। রাজ্যপালের সঙ্গে একটি নাতিদীর্ঘ বৈঠকও করেন তিনি। তবে সেই বৈঠকে কী বিষয়ে আলোচনা হয়েছে তা জানা যায়নি কোনও তরফেই। মুখ্যমন্ত্রী উপস্থিত না থাকলেও সোমবারের চা-চক্রে তাঁর মন্ত্রিসভার বেশ কিছু সদস্য উপস্থিত থাকতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন