নবান্নের নির্দেশ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই যে বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়কে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করা হয়েছে, এত দিনে তা জেনে গিয়েছেন রাজ্যের মানুষ।

Advertisement
শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৬ ০১:২২
Share:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই যে বিধাননগর পুরসভার তৃণমূল কাউন্সিলর অনিন্দ্য চট্টোপাধ্যায়কে তোলাবাজির অভিযোগে গ্রেফতার করা হয়েছে, এত দিনে তা জেনে গিয়েছেন রাজ্যের মানুষ। এ বার নবান্নের নির্দেশে রাজ্য জুড়ে সমাজবিরোধীদের ধরপাকড় ও অস্ত্র উদ্ধারে জোর দিল পুলিশ। রাজ্য পুলিশের এডিজি (আইন-শৃঙ্খলা) অনুজ শর্মা সোমবার নবান্নে বলেন, ‘‘রবিবার সমস্ত থানায় একযোগে তল্লাশি চালানো হয়েছে। এমন অভিযান নিয়মিত চলবে।’’

Advertisement

ইতিমধ্যে রাজারহাট থেকে সিন্ডিকেট-ব্যবসায় যুক্ত আরও ৪৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে নির্মাণকারী সংস্থার কাছ থেকে জোর করে টাকা আদায়ের অভিযোগ রয়েছে।

এডিজি-র দেওয়া তথ্য অনুযায়ী, রবিবারের তল্লাশিতে ১০২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে গ্রেফতার হয়েছে ৭৯৭২ জন। গ্রেফতারি পরোয়ানা ছিল, এমন দেড়শো জনও ধরা পড়েছে। সব মিলিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে ৮৫টি আগ্নেয়াস্ত্র ও ২০১টি কার্তুজ। বোমা মিলেছে ৭৮১টি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন