Coronavirus

করোনায় মৃত এএসআই

তুষারবাবুকে নিয়ে এখনও পর্যন্ত কলকাতা পুলিশে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হল ১২ জনের। তবে আক্রান্তের সংখ্যা ২৩০০ হলেও সুস্থ হয়ে ফিরেছেন দু’হাজারেরও বেশি পুলিশকর্মী এবং আধিকারিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২০ ০২:৩৭
Share:

প্রয়াত এএসআই তুষারকান্তি কোলে। ছবি:সংগৃহীত

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল কলকাতা পুলিশের আর এক অফিসারের। এ বার মারা গেলেন হরিদেবপুর থানার এএসআই তুষারকান্তি কুলে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সপ্তাহ দুয়েক আগে করোনা আক্রান্ত হন তুষারবাবু। শ্বাসকষ্ট থাকায় তাঁকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পুরোপুরি অক্সিজেন সাপোর্টে রাখতে হয়। বুধবার গভীর রাতে লড়াই থেমে যায় ওই পুলিশ আধিকারিকের।

তুষারবাবুকে নিয়ে এখনও পর্যন্ত কলকাতা পুলিশে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হল ১২ জনের। তবে আক্রান্তের সংখ্যা ২৩০০ হলেও সুস্থ হয়ে ফিরেছেন দু’হাজারেরও বেশি পুলিশকর্মী এবং আধিকারিক। সংক্রমিত হয়ে প্রায় মাসখানেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিন জন। তাঁদের মধ্যে আছেন বেনিয়াপুকুর থানার ওসি অলক সরকার, গোয়েন্দা বিভাগের হোমবাহাদুর থাপা এবং হেডকোয়ার্টার্স ফোর্সের গাড়িচালক নিলয় হালদার।

Advertisement

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন পুলিশ কমিশনার অনুজ শর্মা। তিনি আপাতত সুস্থ। এ ছাড়াও সংক্রমিত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন যুগ্ম-কমিশনার (গোয়েন্দা প্রধান) মুরলীধর শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন