Atin Ghosh

‘সুস্থ আছি’, ফেসবুকে পোস্ট দিয়ে জানালেন করোনা আক্রান্ত অতীন

আপাতত তিনি বাড়িতে সস্ত্রীক নিভৃতবাসে রয়েছেন। স্ত্রীরও হালকা করোনা উপসর্গ রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২০ ১৩:৪৬
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ

করোনা আক্রান্ত কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য অতীন ঘোষ। যদিও উপসর্গ গুরুতর নয়। আপাতত তিনি বাড়িতে সস্ত্রীক নিভৃতবাসে রয়েছেন। স্ত্রীরও হালকা করোনা উপসর্গ রয়েছে। তিনিও পরীক্ষা করিয়েছেন।

Advertisement

অতীন ঘোষ কলকাতা পুরসভার মেয়র পারিষদের (স্বাস্থ্য) দায়িত্বে ছিলেন দীর্ঘ দিন। ফিরহাদ হাকিম মেয়র হওয়ার পর, তিনি ডেপুটি মেয়র পদে আসেন। প্রশাসকমণ্ডলী গঠিত হওয়ার পর আগের মতো স্বাস্থ্য বিভাগের দায়িত্ব সামলাচ্ছিলেন। করোনা মোকাবিলায় পথে নেমে প্রথম সারিতে দাঁড়িয়ে কাজ চালিয়ে যাচ্ছিলেন অতীনবাবু। গতকাল, বুধবার আরটিপিসিআর টেস্টের পর করোনা ধরা পড়ে।

আজ, বৃহস্পতিবার এ বিষয়ে ফেসবুকে পোস্ট করে অতীন ঘোষ জানান, ‘‘সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করে প্রথম সারিতে থেকে করোনা মোকাবিলায় কাজ করেছি। গতকাল কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। লক্ষণ হালকা। আমি এবং আমার স্ত্রী নিজের বাড়িতেই আছি। সুস্থ বোধ করছি। কোয়রান্টিনের সময় শেষ হয়ে গেলে, কাজ করার অপেক্ষায় আছি।’’ তাঁর স্ত্রীও করোনা পজিটিভ বলে জানা যাচ্ছে। অতীন ঘোষ গত কয়েক দিনে যাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদেরও করোনা টেস্ট করা হবে।

Advertisement

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ৭৫ হাজার নতুন সংক্রমণ, মোট মৃত্যু ৬০ হাজার ছাড়াল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন