Coronavirus

করোনায় আক্রান্ত প্রাক্তন কাউন্সিলর

স্থানীয় সূত্রের খবর, ভোটবাগান এলাকার ৫৯ নম্বর ওয়ার্ডের ওই কাউন্সিলর কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২০ ০৩:০২
Share:

প্রতীকী ছবি

এ বার করোনায় আক্রান্ত হলেন হাওড়া পুরসভার এক প্রাক্তন কাউন্সিলর। বেলুড় ভোটবাগান এলাকার বাসিন্দা ওই ব্যক্তিকে রবিবার গোলাবাড়ির এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনি ও রবিবার মিলিয়ে বেলুড়ের ওই ঘিঞ্জি এলাকায় ছ’জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, ভোটবাগান এলাকার ৫৯ নম্বর ওয়ার্ডের ওই কাউন্সিলর কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। দিন কয়েক আগে পুর স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে তিনি করোনা পরীক্ষা করান। রবিবার রিপোর্ট পজ়িটিভ আসে। কয়েক দিন আগে ৫৯ নম্বর ওয়ার্ডে কয়েক জনের করোনা ধরা পড়ার পরে সন্দেহজনক বাসিন্দাদের করোনা পরীক্ষা করাতে উদ্যোগী হন ওই কাউন্সিলরই। এর জেরে তাঁর বাড়ি ঘেরাও করে বিক্ষোভও দেখান বাসিন্দাদের একাংশ। গত

দু’দিনে ভোটবাগানে যে ছ’জনের করোনা ধরা পড়েছে, তার মধ্যে তিন জন জয়বিবি রোডের এবং বাকিরা কাশী মণ্ডল লেনের বাসিন্দা। এর আগেও ভোটবাগান সংলগ্ন এলাকায় একাধিক করোনা আক্রান্তের হদিস মিলেছে।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, ভোটবাগান ও সংলগ্ন এলাকায় অনেকে করোনায় আক্রান্ত হলেও সেখানে কন্টেনমেন্ট জ়োন (এ) হিসেবে কোনও রাস্তা আটকানো হয়নি। পার্শ্ববর্তী বেলুড়ের বি কে পাল টেম্পল রোড, সুভাষপল্লি, পঞ্চাননতলা এবং অন্য এলাকার বাসিন্দাদের অভিযোগ, সংক্রমিত এলাকা থেকে লোকজন অবাধে বিভিন্ন দিকে ঘুরে বেড়াচ্ছেন। খোলা রয়েছে দোকানপাটও। তবে এ দিন একসঙ্গে ছ’জনের পজ়িটিভ রিপোর্ট আসার পরে ওই এলাকা নিয়ে চিন্তা-ভাবনা শুরু হয়েছে বলে জানান জেলা প্রশাসনের এক আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন