flyover

Cyclone Yaas: ইয়াস সতর্কতায় বন্ধ করা হল শহরের ৯টি উড়ালপুল

সকাল ৭টা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে এগুলি। তবে কতক্ষণ উড়ালপুলগুলি বন্ধ থাকবে সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানানো হয়নি প্রশাসনের তরফে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ০৯:০২
Share:

কলকাতার উড়ালপুল। ফাইল ছবি।

অতি শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস আর কয়েক ঘণ্টার মধ্যেই আছড়ে পড়বে ওড়িশার উপকূলে। আমপানের মতো না হলেও এ রাজ্য তার প্রভাব পড়বে। ক্ষয়ক্ষতি এড়াতে ইতিমধ্যেই একাধিক সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হয়েছে রাজ্য প্রশাসনের তরফে। সেই সতর্কতার অঙ্গ হিসাবেই বুধবার সকাল থেকে বন্ধ করে দেওয়া হল কলকাতার ৯টি উড়ালপুল।

Advertisement

এই ৮টি উড়ালপুল হল— গার্ডেনরিচ উড়ালপুল, পার্ক স্ট্রিট উড়ালপুল, তারাতলা উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুল, এজেসি বোস রোড উড়ালপুল, মা উড়ালপুল, চিংড়িঘাটা উড়ালপুল, উল্টোডাঙ্গা উড়ালপুল এবং লকগেট উড়ালপুল। সকাল ৭টা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে এগুলি। তবে কতক্ষণ উড়ালপুলগুলি বন্ধ থাকবে সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানানো হয়নি প্রশাসনের তরফে।

গত বছর আমপানের সময়ও সকাল থেকে বন্ধ করে দেওয়া হয়েছিল শহরের একাধিক উড়ালপুল। যদিও আমপানের মতো দুর্যোগ কলকাতায় হবে না বলে ইতিমধ্যেই জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে। তবুও সতর্কতামূলক ব্যবস্থা হিসাবেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন