Death

বেহালার পর্ণশ্রীতে নবম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, দরজা ভাঙার পর দেখতে পেলেন দিদা

মৃত কিশোরী নবম শ্রেণির ছাত্রী। সে পর্ণশ্রী থানা এলাকার নরেশ বিশ্বাস সরণিতে তার দিদার ভাড়া বাড়িতে থাকত। বুধবার সেই বাড়ি থেকে পাওয়া যায় তার ঝুলন্ত দেহ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বেহালা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৪:৪৫
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

নবম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু। ঘর থেকে উদ্ধার হল তার ঝুলন্ত দেহ। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বেহালার পর্ণশ্রীতে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরী নবম শ্রেণির ছাত্রী। সে পর্ণশ্রী থানা এলাকার নরেশ বিশ্বাস সরণিতে তার দিদার ভাড়া বাড়িতে থাকত। তার কাছাকাছি কালচার মাঠ এলাকায় ভাড়া থাকতেন ছাত্রীটির মা। তার বাবা কর্মসূত্রে থাকেন পশ্চিমবঙ্গের বাইরে। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, পড়াশোনার জন্য মাঝেমাঝেই কিশোরীকে বকাবকি করতেন তার মা। বেশিরভাগ সময়েই সে থাকত দিদার বাড়িতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ওই কিশোরী ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছিল। অনেক ক্ষণ ডাকাডাকি করার পরেও তার কোনও সাড়াশব্দ পাননি তার দিদা। এর পর প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে ফেলেন তিনি। ঘরে লোহার রড থেকে ঝুলন্ত অবস্থায় দেখা যায় তাকে।

কিশোরীকে নামিয়ে নিয়ে যাওয়া হয় বিদ্যাসাগর হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পর্ণশী থানার পুলিশ। কী করে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে তদন্তকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন