যুবকের দেহ উদ্ধার

এক যুবকের মাথা থেঁতলানো মৃতদেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার ভাসা এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ি থেকে প্রায় ২ কিমি দূরে সাঁপুইপাড়া এলাকায় একটি নির্মীয়মাণ বাড়ি থেকে ফিরোজ খান (২৯) নামে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে জামাল সাঁপুই নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ মে ২০১৫ ০০:২২
Share:

এক যুবকের মাথা থেঁতলানো মৃতদেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির বিষ্ণুপুর থানার ভাসা এলাকায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়ি থেকে প্রায় ২ কিমি দূরে সাঁপুইপাড়া এলাকায় একটি নির্মীয়মাণ বাড়ি থেকে ফিরোজ খান (২৯) নামে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে জামাল সাঁপুই নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার রাত থেকে ফিরোজ নিখোঁজ ছিল। বুধবার রাতে ওই এলাকায় একটি নির্মীয়মাণ বাড়ির ছাদে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। তার পরে মৃতদেহ উদ্ধার করা হয়। জামালকে গ্রেফতার ও জেরা করে জানা গিয়েছে, ফিরোজের একটি সাইকেল জামালের কাছে বন্দক রাখা হয়েছিল।

Advertisement

মঙ্গলবার রাতে ওই সাইকেল নিয়েই ফিরোজের সঙ্গে জামালের বচসা হয়। ওই সময়ে বাপ্পা মোল্লা নামে জামালের আর এক সঙ্গীও হাজির ছিল। বচসার পরে জামাল, ফিরোজ ও বাপ্পা ওই নির্মীয়মাণ বাড়িতে হাজির হয়। তিন জনে এক সঙ্গে মদ খায়। তার পরে বেহুঁশ অবস্থায় বাপ্পা ও জামাল ইট দিয়ে মাথা থেঁতলে ফিরোজকে খুন করেছে বলে জেরায় জানিয়েছে জামাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন