dead body

Bodies found in Saltlake: সল্টলেকে অভিজাত আবাসনে উদ্ধার যুবক-যুবতীর মৃতদেহ, খুন না আত্মহত্যা? ধন্দে পুলিশ

পুলিশ জানিয়েছে, মৃতদের বাড়ি কোচবিহারে। চেন্নাইয়ে তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন তাঁরা। কাজের সূত্রেই চেন্নাই থেকে তাঁরা কলকাতায় আসেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১১:০৯
Share:

উত্তেজনা এলাকায় নিজস্ব চিত্র।

সল্টলেকের নয়াপট্টিতে একটি অভিজাত আবাসনে ফ্ল্যাটের মধ্যে থেকে উদ্ধার হল এক যুবক ও যুবতীর মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ দু’টি উদ্ধার করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম দেবাশিস মুখোপাধ্যায় ও শুভাদীপ্তা গুহ বিশ্বাস। তাঁদের দু’জনের বাড়িই কোচবিহারে। চেন্নাইয়ে তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন তাঁরা। আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, কাজের সূত্রেই চেন্নাই থেকে তাঁরা কলকাতায় আসেন। সল্টলেকের নয়াপট্টিতে ওই আবাসনে একটি ফ্ল্যাট ভাড়া নেন। চলতি মাসেই তাঁদের ফিরে যাওয়ার কথা ছিল।

পুলিশকে আবাসনের কেয়ারটেকার জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় একটি কাজে দেবাশিসদের ফ্ল্যাটে যান তিনি। কিন্তু অনেক বার ডেকেও সাড়া পাননি। এ দিকে ভিতরে এসি চলছিল। তখন তিনি বাকি বাসিন্দাদের সেটি জানান। তার পরেই খবর দেওয়া হয় পুলিশে।

Advertisement

খবর পেয়ে বিধাননগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে দেখেন ঘরের মেঝেতে পড়ে রয়েছে শুভাদীপ্তার মৃতদেহ। দেবাশিসের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ঘরের মধ্যে থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাতে লেখা ছিল, আর্থিক সমস্যার কারণেই আত্মঘাতী হয়েছেন তাঁরা। কিন্তু পুলিশের প্রাথমিক অনুমান, প্রথমে শুভাদীপ্তাকে খুন করে তার পরে আত্মঘাতী হয়েছেন দেবাশিস। পুলিশ জানিয়েছে, দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। এর পিছনে অন্য কেউ রয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ। জেরা করা হচ্ছে আবাসনের অন্য বাসিন্দাদের। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন