State news

রবীন্দ্র সদন স্টেশনে আত্মহত্যার চেষ্টা, এক ঘণ্টা ব্যাহত পরিষেবা, দুর্ভোগ যাত্রীদের

বৃহস্পতিবার সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটেছে। বেশ কিছু ক্ষণের চেষ্টায় তাঁকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০৮:৩৩
Share:

— ফাইল চিত্র।

ফের অফিস টাইমে মেট্রো যাত্রীরা দুর্ভোগে পড়লেন। রবীন্দ্র সদন স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। যার ফলে আপ-ডাউন দু’দিকেই মেট্রো পরিষেবা ব্যাহত থাকে ঘণ্টাখানেক। বৃহস্পতিবার সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটেছে। বেশ কিছু ক্ষণের চেষ্টায় তাঁকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

সূত্রের খবর, এ দিন সকালে কবি সুভাষগামী একটি মেট্রো রবীন্দ্র সদন স্টেশনে ঢুকছিল। তখনই প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি মেট্রোর সামনে ঝাঁপ দেন। প্রায় সঙ্গে সঙ্গেই মেট্রো বন্ধ করে দেন চালক।

এই ঘটনার ফলে চূড়ান্ত দুর্ভোগে পড়তে হয় অফিস যাত্রীদের। আপ-ডাউন দু’দিকের মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যায়। কবি সুভাষ থেকে টালিগঞ্জ এবং দমদম থেকে ময়দান পর্যন্ত মেট্রো চালাচ্ছেন মেট্রো কর্তৃপক্ষ। ঘণ্টাখানেক এই ভাবেই পরিষেবা ব্যাহত ছিল। এখন পরিষেবা পুরোপুরি স্বাভাবিক বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

Advertisement

আরও পড়ুন: শাহ-মমতা প্রথম বার মুখোমুখি কথা হতে পারে আজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন