ভুয়ো পুলিশ

নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করত অভিযুক্ত। কিন্তু টহলদারি পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে গেল সে। শনিবার বিকেলে নিউ আলিপুর থানার তারাতলা ক্রসিংয়ের ঘটনা। পুলিশ জানায়, ধৃতের নাম প্রসেনজিৎ দত্ত। বাড়ি বেহালার বিশালাক্ষীপাড়ায়। তারাতলা ক্রসিংয়ের কাছে পুলিশ পরিচয়ে এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা চাওয়ার সময়ে দু’জন টহলদারি পুলিশকর্মীর নজরে পড়ে সে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৫ ০০:৩৫
Share:

নিজেকে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করত অভিযুক্ত। কিন্তু টহলদারি পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে গেল সে। শনিবার বিকেলে নিউ আলিপুর থানার তারাতলা ক্রসিংয়ের ঘটনা। পুলিশ জানায়, ধৃতের নাম প্রসেনজিৎ দত্ত। বাড়ি বেহালার বিশালাক্ষীপাড়ায়। তারাতলা ক্রসিংয়ের কাছে পুলিশ পরিচয়ে এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা চাওয়ার সময়ে দু’জন টহলদারি পুলিশকর্মীর নজরে পড়ে সে। সেই সময়ে তাঁকে পরিচয়পত্র দেখাতে বলা হলে সে দেখাতে পারেনি। পুলিশ থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করে তাঁকে। তাঁর কাছে মেলে একটি ওয়ান শটার ও এয়ার পিস্তল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন