Kolkata News

সেন্ট থমাস চার্চে আজ সোনিকার স্মরণসভা

গত ২৯ এপ্রিল লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সোনিকার। চালকের আসনে থাকা গুরুতর আহত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ মে ২০১৭ ১৩:৩০
Share:

‘ডু ইট টুডে’।

Advertisement

এটাই ছিল সোনিকা সিংহ চৌহানের শেষ টুইট। হাওড়া ব্রিজকে পিছনে রেখে নাচের ভঙ্গিমায় দাঁড়িয়ে থাকা নিজের একটি ছবি শেয়ার করে এই কথাই লিখেছিলেন তিনি। প্রতি মুহূর্তে বাঁচতে পছন্দ করা মডেলের মর্মান্তিক পরিণতির ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি তাঁর আত্মীয়-বন্ধুরা।

আরও পড়ুন, গতিই আমাকে সবচেয়ে বেশি টানে, বলেছিলেন সনিকা

Advertisement

গত ২৯ এপ্রিল লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সোনিকার। চালকের আসনে থাকা গুরুতর আহত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন। এখনও গভীর ট্রমার মধ্যে রয়েছেন তিনি। গত সোমবার শেষকৃত্য সম্পন্ন হয় সোনিকার। পাশাপাশি তাঁর পরিবারের তরফে বিক্রমের বিরুদ্ধে পার্ক স্ট্রিট থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুর তিনটে নাগাদ সেন্ট থমাস চার্চে সোনিকার স্মরণসভার আয়োজন করা হয়েছে। উপস্থিত থাকবেন সোনিকার বন্ধু-আত্মীয় ও অন্যান্য বিশিষ্টজনেরা।

ছবি: ফেসবুক ও টুইটারের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন