Accident

Khidderpore Accident: লরি উল্টে পিষে দিল ছোট গাড়ি, খিদিরপুরে মৃত তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের পুত্র

প্রথমে স্থানীয়েরা যাত্রিবাহী গাড়ি থেকে রাম কিঙ্করকে উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু লরির নীচ থেকে তাঁকে বার করা সম্ভব হচ্ছিল না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২২:৩২
Share:

খিদিরপুরে উল্টে গেল গাড়ি। নিজস্ব চিত্র।

নিয়ন্ত্রণ হারিয়ে ছোট গাড়ির উপর উল্টে গেল সারবোঝাই একটি লরি। লরির চাপা পড়ে দুমড়েমুচড়ে যায় ছোট গাড়িটি। শনিবার রাতের ঘটনা খিদিরপুরের বাবুবাজারে। ওই দুর্ঘটনায় মারা গিয়েছেন এক জন। মৃতের নাম রাম কিঙ্কর রাম (৩৮)। ছোট গাড়িটি তিনিই চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। রাম কিঙ্কর কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে।

Advertisement

লরিটি ছোট গাড়ির উপর উল্টে যাওয়ার পর প্রথমে স্থানীয়েরা চালককে উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু লরির নীচে দুমড়েমুচড়ে যাওয়া গাড়ির ভিতর থেকে তাঁকে বার করা সম্ভব হচ্ছিল না। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উদ্ধার কাজে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী। লরিটিকে ক্রেনের সাহায্যে তুলে সরানো হয়। তার পর যাত্রিবাহী গাড়ির ভিতর থেকে তাঁকে বার করার চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমন ভাবে দুমড়েমুচড়ে যায় যে, তাঁকে বার করা সম্ভব হচ্ছিল না। তড়িঘড়ি গ্যাস কাটার আনিয়ে গাড়ির দরজা কেটে ছোট গাড়ির চালককে উদ্ধার করা হয়। তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পরে হাসপাতালে যান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিনি জানান, মৃত ব্যক্তি রাম কিঙ্কর আদতে রাম পেয়ারের ছেলে।

স্থানীয়দের বাসিন্দাদের অভিযোগ, ওই অঞ্চলে রাস্তার অবস্থা খারাপ হওয়ায় দুর্ঘটনা লেগেই থাকে। প্রশাসনকে বারবার জানানো সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি। রাস্তা খারাপ হওয়ার ফলেই এই দুর্ঘটনা ঘটেছে বলে তাঁদের অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন