Fire

Nabanna: নবান্নের চোদ্দোতলার মোবাইল টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে, কারণ খতিয়ে দেখছে দমকল

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ চোদ্দোতলার থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। প্রাথমিক ভাবে অনুমান, মোবাইল টাওয়ারে কোনও বিপত্তিতে থেকেই আগুন লাগে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২১ ১২:৩১
Share:

মঙ্গলবার দুপুরে চোদ্দোতলার একটি মোবাইল টাওয়ার থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। —ফাইল চিত্র।

নবান্নের চোদ্দোতলায় মোবাইল টাওয়ারে আগুন লাগলেও তা নিয়ন্ত্রণে। মঙ্গলবার বেলা ১২টা নাগাদ চোদ্দোতলার একটি মোবাইল টাওয়ারে আগুন লেগেছিল। তার জেরে ওই টাওয়ার থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। কিছুক্ষণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা। এই ঘটনায় বিশেষ ক্ষয়ক্ষতি হয়নি বলে দমকল সূত্রে খবর।

প্রসঙ্গত, নবান্নের চোদ্দোতলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিস। মঙ্গলবার সেই তলায় আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছন পুলিশকর্মীরাও।

Advertisement

দমকল সূত্রে খবর, চোদ্দোতলায় একটি মোবাইল টাওয়ারের প্যানেল বক্সে আগুন লেগে এই বিপত্তি ঘটেছিল। কী কারণে তাতে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকল। প্যানেল বক্সে শর্ট সার্কিট হয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে অন্য কোনও যান্ত্রিক ত্রুটির জেরেই আগুন লেগেছে কি না, তা-ও তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে দমকল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন