অফিসে আগুন লেগে আতঙ্ক

আগুন লাগল একটি বহুতল আবাসনের এক তলায় এক বেসরকারি সংস্থার অফিসে। শনিবার সকালে, চেতলা থানা এলাকার আলিপুর রোডে। পুলিশ জানায়, আবাসন ও অফিসের কেয়ারটেকারেরাই বন্ধ ওই অফিস থেকে ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৫ ০০:০৭
Share:

আগুন লাগল একটি বহুতল আবাসনের এক তলায় এক বেসরকারি সংস্থার অফিসে। শনিবার সকালে, চেতলা থানা এলাকার আলিপুর রোডে।

Advertisement

পুলিশ জানায়, আবাসন ও অফিসের কেয়ারটেকারেরাই বন্ধ ওই অফিস থেকে ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেন। দমকলকর্মীরা এসে অফিসের জানলা ভেঙে আগুন নেভান। নীচে নামিয়ে আনা হয় বহুতলের আতঙ্কিত বাসিন্দাদের।

পুলিশ জানায়, কর্মীরা না এলেও এ দিন সাফাইকর্মীরা অফিস পরিষ্কার করেছিলেন। অনুমান, তাঁরাই এসি ও ঘরের আলো জ্বালান। দমকলের অনুমান, এসিতে শর্ট সার্কিট হয়েই আগুন লাগে। অফিসে বিভিন্ন দাহ্য পদার্থ থাকায় আগুন আয়ত্তে আসতে সময় লাগে বলে জানান দমকলকর্মীরা। ওই বেসরকারি সংস্থার দাবি, অফিসে আগুন নেভানোর সরঞ্জাম ছিল।

Advertisement

ঘটনার পরেই এলাকায় যান বিধায়ক এবং পুরমন্ত্রী ফিরহাদ হাকিম (ববি) ও কাউন্সিলর দেবলীনা বিশ্বাস। মন্ত্রী জানান, দমকলকর্মীদের তৎপরতায় বড় আগুন থেকে বেঁচে গিয়েছেন বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন