Kolkata News

মন্ত্রী অরূপ বিশ্বাসের ফ্ল্যাটে আগুন

আগুন লাগল মন্ত্রী অরূপ বিশ্বাসের নিউ আলিপুরের ফ্ল্যাটে। নিউ আলিপুর সাহাপুর কলোনির বহুতলে চার এবং পাঁচ তলা নিয়ে থাকেন অরূপবাবুরা। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ আগুন লাগে পাঁচতলার ফ্ল্যাটটিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৬ ১৩:৪৪
Share:

অরূপবাবুর বাড়ির সামনে মানুষের ভিড়। নিজস্ব চিত্র

আগুন লাগল মন্ত্রী অরূপ বিশ্বাসের নিউ আলিপুরের ফ্ল্যাটে। নিউ আলিপুর সাহাপুর কলোনির বহুতলে পাঁচ এবং ছ’তলা নিয়ে থাকেন অরূপবাবুরা। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ আগুন লাগে পাঁচতলার ফ্ল্যাটটিতে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সেই সময় ফ্ল্যাটে উপস্থিত ছিলেন অরূপবাবুর ভাই স্বরূপ বিশ্বাসের স্ত্রী জুঁই বিশ্বাস। তিনি ৮১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। তাঁদের এক আত্মীয়াও সে সময় ফ্ল্যাটে ছিলেন। হঠাৎই তাঁরা রান্নাঘরের পাশের ঘর থেকে কালো ধোঁয়া বের হতে দেখেন। সেখানে গিয়ে দেখতে পান, একটি কাঠের আলমারি দাউদাউ করে জ্বলছে। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের খবর দেন জুঁই দেবী। অ্যাপার্টমেন্টের অগ্নি নির্বাপক ব্যবস্থা দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু আগুন নিয়ন্ত্রণে না আসায় খবর দেওয়া হয় দমকলে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে চলে আসে দমকলের পাঁচটি ইঞ্জিন। ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল।

Advertisement

আরও পড়ুন: দামোদর থেকে দেহ উদ্ধারে ঠেলাঠেলি তিন থানার

পুড়ে যাওয়া সেই আলমারি। নিজস্ব চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন