Fire Breaks Out in Burrabazar

বড়বাজারে কাপড়ের দোকানে আগুন, ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আনল দমকলের ৫টি ইঞ্জিন

শনিবার সন্ধ্যা ৭টা ২৮ মিনিট নাগাদ দমকলকর্মীদের কাছে আগুন লাগার খবর আসে। ঘটনাস্থলে পৌঁছয় ৫টি ইঞ্জিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২১:২৩
Share:

— প্রতীকী চিত্র।

বড়বাজারে একটি কাপড়ের দোকানে আগুন লাগে শনিবার সন্ধ্যায়। খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। ঘণ্টাখানেকের চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণে আসে বলে দমকল সূত্রে খবর। ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ শনিবার রাত পর্যন্ত জানা যায়নি। কেউ হতাহত হননি বলেই জানা গিয়েছে লালবাজার সূত্রে।

Advertisement

দমকল সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ৪৬, কটন স্ট্রিটের একটি বহুতলের দোতলায় কাপড়ের দোকানে আগুন লাগে। সন্ধ্যা ৭টা ২৮ মিনিট নাগাদ দমকলের কাছে আগুন লাগার খবর পৌঁছয়। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। দমকল সূত্রে জানা গিয়েছে, রাত সাড়ে ৮টা নাগাদ ওই আগুন নিয়ন্ত্রণে আসে। বড়বাজারের মতো ঘিঞ্জি এলাকায় আগুন লাগায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে ব্যবসায়ী মহলে। অতীতে নন্দরাম মার্কেট-সহ একাধিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে এই বড়বাজারে। শনিবার যদিও আগুন ছড়ায়নি। ওই একটি দোকানেই সীমাবদ্ধ ছিল। প্রাথমিক ভাবে দমকলের ধারণা, শর্টসার্কিট থেকেই কোনও ভাবে আগুন লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন