Crime

১ মহিলা-সহ ৫ মাদক পাচারকারীকে গ্রেফতার করল পুলিশ

ধৃতদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১৩
Share:

কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) -এর জালে ধরা পড়ল ৫ জন মাদক পাচারকারী। শনিবার সকাল ৬টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে কাশীপুর এলাকা থেকে ওই পাচারকারীদের আটক করে পুলিশ। তাদের মধ্যে এক জন মহিলাও রয়েছে। ধৃতদের কাছ থেকে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। এসটিএফ-এর তরফে জানা গিয়েছে, উদ্ধারকৃত ২ কেজির বেশি হেরোইনের আন্তর্জাতিক কালোবাজারে মূল্য হবে আনুমানিক ১০ কোটি টাকা। এ ছাড়া ১৭ কেজির বেশি উদ্ধার হওয়া ইয়াবার মূল্য ১৭ কোটি টাকার বেশি হবে। এই বিপুল পরিমাণ মাদক কোথা থেকে আনা হয়েছে এবং তা কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, সে বিষয়ে তদন্ত শুরু করেছেন পুলিশ আধিকারিকরা।
পবিত্রী দেবী ওরফে চাচী নামে ৭২ বছর বয়সি ওই মহিলার বাড়ি অসমে। ২৬ ও ২৭ বছরের রাকেশ থাপা এবং কার্তিক নাইডু নামে ২ জন মণিপুরের বাসিন্দা রয়েছে। বাকি ২ জন পিয়ারুল ইসলাম (৪০) এবং সাদিকুল শেখের (৩১) বাড়ি পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের রবিবার আদালতে তোলা হবে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন