বাইক দুর্ঘটনার তদন্তে বাধা কুয়াশা

তদন্তকারীরা জানান, শনিবার রাতে ওই উড়ালপুলের একটি র‌্যাম্প থেকে ছিটকে সোজা নীচে পড়েছিলেন কমলেশ। মাথার হেলমেট ভেঙে গুঁড়িয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ ০১:৪০
Share:

শীতের সকালে নিউ টাউনের রাস্তা ঢেকেছে কুয়াশায়। ছবি: সুদীপ ঘোষ

রাতে কুয়াশার আর ধোঁয়াশায় সিসি ক্যামেরার ফুটেজে স্পষ্ট কোনও গাড়ির ছবি ধরা পড়েনি। আর তাই শনিবার রাতে কোন গাড়ির ধাক্কায় মা উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়েছিলেন মোটরবাইক চালক কমলেশকুমার সিংহ, তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

তদন্তকারীরা জানান, শনিবার রাতে ওই উড়ালপুলের একটি র‌্যাম্প থেকে ছিটকে সোজা নীচে পড়েছিলেন কমলেশ।
মাথার হেলমেট ভেঙে গুঁড়িয়ে যায়। যেখানে তিনি পড়েছিলেন সেই জায়গাটি রক্তে ভেসে যায়। ওই দুর্ঘটনার পরে উড়ালপুলের
র‌্যাম্প থেকে মিলেছে একটি মোটরবাইক।

আর তা থেকেই প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, ওই বাইকচালককে পিছন থেকে কোনও গাড়ি ধাক্কা মেরেছিল। গাড়িটির সন্ধানে উড়ালপুলের উপরে থাকা একাধিক সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু কুয়াশা আর ধোঁয়াশার কারণে ফুটেজে কোনও গাড়ির সন্ধান পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। ফলে অন্য সূত্র ধরেও গাড়িটি ধরার চেষ্টা
করছে পুলিশ।

Advertisement

এ দিকে কমলেশের মৃত্যুর খবর পেয়ে শনিবার গভীর রাতে ন্যাশনাল মেডিক্যাল কলেজে পৌঁছন তাঁর ভাই এবং বন্ধুরা। আদতে বিহারের বাসিন্দা ওই যুবক স্ত্রীকে নিয়ে বেহালায় অজন্তা সিনেমা হলের কাছে একটি বাড়িতে ভাড়া থাকতেন। তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। কমলেশের বাবা এবং ভাইয়েরা থাকেন কার্ল মার্কস সরণিতে। আর মা বিহারে। রবিবার তাঁর এক আত্মীয় বলেন, ‘‘কমলেশের দুর্ঘটনা ঘটেছে বলে তাঁর স্ত্রীকে জানানো হয়েছে। মৃত্যুর খবর দেওয়া হয়নি। দাহকাজ শেষের পরে পুলিশের কাছে যাব দুর্ঘটনার কারণ জানতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন