Jagdeep Dhankhar

Jagdeep Dhankhar: বমি, পেটের গোলমাল, মতুয়া মেলা যেতে গিয়ে মাঝপথ থেকে ফিরলেন রাজ্যপাল

শুক্রবার বিকেলে রাজ্যপাল মতুয়া মেলা যাবেন বলে বেরিয়েছিলেন। কিন্তু যাত্রাপথে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। তাঁকে রাজভবনে ফিরিয়ে আনা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৮:৪১
Share:

মতুয়া মেলা গিয়েও ফিরতে হল ধনখড়কে। ফাইল ছবি।

মতুয়া মহাসঙ্ঘের তরফে রাজ্যপাল জগদীপ ধনখড়কে মতুয়া মেলায় যাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছিল। আমন্ত্রণে সাড়া দিয়ে শুক্রবার বিকেলেই ঠাকুরনগরের উদ্দেশ্যে রওনা দেন তিনি। কিন্তু রাস্তায় হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন ধনখড়। তার পর আর যাওয়া হল না ঠাকুরনগর।

Advertisement

রাজভবন সূত্রে খবর, যাত্রাপথে বমি করেন রাজ্যপাল। তৎক্ষণাৎ তাঁকে রাজভবনে ফিরিয়ে আনা হয়। জানা গিয়েছে, আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন রাজ্যপাল। তাঁর শারীরিক পরিস্থিতিও স্থিতিশীল রয়েছে।

প্রসঙ্গত, ঠাকুরনগরের মহামেলায় যাওয়ার পথে মতুয়া পুণ্যার্থীদের বাসে দুষ্কৃতী হামলায় উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনায়। গত বুধবার বারাসতের কাজিপাড়া এলাকায় যশোর রোডে ওই হামলায় জড়িত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রেল অবরোধ করেন মতুয়া সমাজের প্রতিনিধিরা। সূত্রের খবর, জনা ৩০ দুষ্কৃতী হামলা চালায় ওই বাসে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বেশ কয়েকজন গুরুতর আহত হন বলে খবর। এই ঘটনার প্রতিবাদে শুক্রবার হাবড়া স্টেশনে রেল অবরোধ করেন মতুয়া ভক্তরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন