বদলা নিতেই হাতুড়ি-হামলা

বছর তিন আগে শ্লীলতাহানির মামলায় মার খেয়েছিল এক যুবক। তার প্রতিশোধ নিতেই প্রায় ১৮০০ কিমি উজিয়ে কলকাতায় আসা। স্থানীয় দুই দুষ্কৃতীকে ভাড়া করা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৫ ০১:০৫
Share:

বছর তিন আগে শ্লীলতাহানির মামলায় মার খেয়েছিল এক যুবক। তার প্রতিশোধ নিতেই প্রায় ১৮০০ কিমি উজিয়ে কলকাতায় আসা। স্থানীয় দুই দুষ্কৃতীকে ভাড়া করা। শেষে চিৎকারেই সব ভেস্তে গেল। পার্ক স্ট্রিটের আবাসনে হাতুড়ি-হামলায় মূল অভিযুক্ত ইমতিয়াজ গোলাম হোসেন দহলেজকে জেরায় এমনই তথ্য মিলেছে বলে জানাচ্ছে পুলিশ। তবে তার কথার সত্যতা নিয়ে সন্দেহ রয়েছে পুলিশের একাংশের। তাঁরা বলছেন, ডাকাতির উদ্দেশ্য ছিল কি না, তা নিশ্চিত নয়।

Advertisement

মঙ্গলবার ফ্ল্যাটের কলিং বেল শুনে দরজা খোলেন রাজ জৈন নামে এক বৃদ্ধা। সঙ্গে সঙ্গেই তাঁর মাথায় হাতুড়ির ঘা পড়ে। বাঁচাতে গিয়ে হাতুড়িেত জখম হন আয়া অনিতা তাঁতি এবং লিফ্‌টম্যান অশোক পাত্র। চিৎকারে পড়শিরা এসে ইমতিয়াজকে ধরে ফেলেন। বাকি দু’জন পালায়। বুধবার ওই দুই দুষ্কৃতী মহম্মদ মুন্না ও রাজুকে রবীন্দ্র সরণি এবং হাওড়া থেকে ধরা হয়েছে।

পুলিশের দাবি, জেরায় ইমতিয়াজ জানিয়েছে, বছর তিনেক আগে একটি শ্লীলতাহানির ঘটনায় ইমতিয়াজকে মার খাওয়ান রাজদেবী। কলকাতা ছেড়ে সুরাতে চলে যায় সে। প্রতিশোধ নিতেই গত রবিবার কলকাতায় আসে ইমতিয়াজ। পুলিশ জানায়, মুন্না ও রাজুকে আট হাজার টাকায় ভাড়া করে সে। পুলিশের সন্দেহ, হামলার পরে তড়িঘড়ি শহর ছাড়ার ছক ছিল তাদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন