উদ্ধার তরুণীর ঝুলন্ত দেহ

বছর একুশের এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ০০:৪৪
Share:

বছর একুশের এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ।

Advertisement

সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার গঙ্গাপুরীতে। মৃতার নাম প্রিয়াঙ্কা দাস। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গঙ্গাপুরীতে একটি তিনতলা আবাসনের এক ফ্ল্যাটে দুই তরুণীর সঙ্গে ভাড়া থাকতেন প্রিয়াঙ্কা। তাঁদের মধ্যে এক জন সল্টলেকের সেক্টর ফাইভে কাজ করেন, অন্য জন পড়াশোনা করেন। প্রিয়াঙ্কা ছিলেন নাচের প্রশিক্ষক।

প্রাথমিক ভাবে পুলিশ জেনেছে, দিন দু’য়েক আগে প্রিয়াঙ্কার এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে ব্যারাকপুর গিয়েছিলেন তিন জন। সেখান থেকে ফেরেন সোমবার সকালে। তার পরে সেক্টর ফাইভে কর্মরতা তরুণী অফিসে বেরিয়ে যান। অন্য জন চলে যান শিক্ষকের কাছে পড়তে। সেখান থেকে সন্ধ্যা সাতটা নাগাদ ফিরে তিনি ফ্ল্যাটের কলিং বেল বাজালেও কেউ দরজা খোলেননি। বহুক্ষণ ডেকে এবং প্রিয়াঙ্কার মোবাইলে ফোন করেও কোনও সাড়া না পেয়ে ওই তরুণী পাশের ফ্ল্যাটের লোকজনকে খবর দেন। তাঁরা এসে এক মিস্ত্রিকে ডেকে দরজা খোলান। তখনই দেখা যায়, সিলিং ফ্যান থেকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছেন প্রিয়াঙ্কা। এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, কোনও কারণে অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী।

Advertisement

অন্য দিকে, সোমবার রাতেই রিজেন্ট পার্ক থানার সোনালি পার্কের একটি বাড়ি থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ার ঝুলন্ত দেহ। মৃতার নাম সরমা মণ্ডল (৫৫)। পুলিশ জেনেছে, সরমাদেবীর মাথায় টিউমার ধরা পড়েছিল। সেই অসুস্থতার কারণে তিনি অবসাদে ভুগছিলেন। প্রাথমিক ভাবে অনুমান, অবসাদের জেরে আত্মঘাতী হয়েছেন ওই প্রৌঢ়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন