Death

তরুণের ঝুলন্ত দেহ উদ্ধার, রহস্য

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন তন্ময়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ০৩:০৭
Share:

প্রতীকী ছবি।

এক তরুণের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রহস্য দেখা দিয়েছে। রবিবার রাতে নরেন্দ্রপুর থানা এলাকার রবীন্দ্রনগরের বাড়ি থেকে উদ্ধার হয় তন্ময় সাহা (২১) নামে ওই তরুণের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি।

Advertisement

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন তন্ময়। তাঁর এক আত্মীয় পুলিশকে জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পরে ফোনে কারও সঙ্গে তন্ময়ের বচসা শুনতে পান তাঁরা। তার পরেই শরীর খারাপ লাগছে বলে খাওয়াদাওয়ার পরে রাত ন’টা নাগাদ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন তিনি। কিছু ক্ষণ পরে তন্ময়ের মা, সোমবার ছেলে কখন অফিসে বেরোবে, তা জানার জন্য দরজায় ধাক্কা দেন। কিন্তু কোনও সাড়া মেলেনি। সন্দেহ হওয়ায় পড়শিদের ডাকেন তিনি। তাঁরা এসে ঘরের জানলা দিয়ে গলায় নাইলনের দড়ির ফাঁস লাগানো অবস্থায় তন্ময়ের ঝুলন্ত দেহ দেখতে পান।

প্রাথমিক তদন্তে এবং ওই তরুণের বাড়ির লোককে জিজ্ঞাসা করে পুলিশ জেনেছে, বছর দুয়েকের বড় এক তরুণীর সঙ্গে কয়েক বছর ধরে তন্ময়ের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে চিড় ধরে। তার পর থেকেই অবসাদে ভুগছিলেন তিনি। পুলিশের অনুমান, সেই কারণেই তন্ময় আত্মঘাতী হয়েছেন। ওই তরুণের মোবাইল ফোন পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। রবিবার বিকেলের পর থেকে তিনি কার কার সঙ্গে কথা বলেছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন