Aroop Biswas

Aroop Biswas: স্থিতিশীল করোনা আক্রান্ত অরূপ বিশ্বাস, রক্ত পরীক্ষার রিপোর্টেও উদ্বেগের কারণ নেই

আপাতত স্থিতিশীল রয়েছে করোনা আক্রান্ত বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাসের শারীরিক অবস্থা। জানা গিয়েছে, রাতে ঠিক মতো ঘুম হয়েছে মন্ত্রীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৫:০২
Share:

অরূপ বিশ্বাস ফাইল চিত্র ।

Advertisement

আপাতত স্থিতিশীল রয়েছে করোনা আক্রান্ত বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাসের শারীরিক অবস্থা। জানা গিয়েছে, রাতে ঠিক মতো ঘুম হয়েছে মন্ত্রীর। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও ভালর দিকেই, ৯৭ শতাংশ। রক্তের যে সব পরীক্ষা করা হয়েছিল সেগুলির ফলাফলেও উদ্বেগের কারণ নেই বলেও জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। তিন সদস্যের মেডিক্যাল বোর্ড মন্ত্রীর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখছে।

বিধায়ক এবং মেয়র পারিষদের পর শনিবার খোদ করোনা আক্রান্ত হন রাজ্যের বিদ্যুৎ এবং ক্রীড়া ও যুবমন্ত্রী অরূপ বিশ্বাস। মৃদু উপসর্গ নিয়ে তিনি আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন।

Advertisement

করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালের যে কেবিনে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভর্তি করা হয়েছিল, সেই একই কেবিনে মন্ত্রীকেও ভর্তি করা হয়েছে। তবে তিনি করোনার নতুন রূপ ওমিক্রনে আক্রান্ত কি না তা জানা যাবে জিন পরীক্ষার পরেই।

কিছু দিন আগেই সৌরভ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন