বৃষ্টি ও মিছিলে যানজট

বৃষ্টিতে বেহাল শহরের রাস্তা।ট্র্যাফিক পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরের টানা কয়েক ঘণ্টা বৃষ্টিতে উত্তর থেকে দক্ষিণ —শহরের বিভিন্ন রাস্তায় দীর্ঘক্ষণ যানজট হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৭ ০১:১৫
Share:

বৃষ্টিতে বেহাল শহরের রাস্তা।

Advertisement

ট্র্যাফিক পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরের টানা কয়েক ঘণ্টা বৃষ্টিতে উত্তর থেকে দক্ষিণ —শহরের বিভিন্ন রাস্তায় দীর্ঘক্ষণ যানজট হয়। বিটি রোড, কলেজ স্ট্রিট, আহিরীটোলা, এজেসি বসু রোড, এপিসি রোড, উল্টোডাঙা মেন রোড, বালিগঞ্জ রোড, ডায়মন্ডহারবার রোড, সাদার্ন অ্যাভিনিউ, চিত্তরঞ্জন অ্যাভনিউয়ে কমে যায় গাড়ির গতি। বৃষ্টিতে বেহালার বিভিন্ন এলাকায় দীর্ঘক্ষণ জল জমে থাকে। এ দিন দুপুর একটায় বেহালা থেকে বাসে ধর্মতলার উদ্দেশে রওনা হয়েছিলেন হরিপদ মণ্ডল। অতিরিক্ত আধ ঘণ্টা সময় লেগেছে তাঁর।

বৃষ্টির পাশাপাশি মিছিলের জেরেও এ দিন শহরের বিভিন্ন রাস্তায় যান চলাচল ব্যাহত হয়। দুপুরে কলেজ স্ট্রিট থেকে একটি রাজনৈতিক দলের মিছিল বেরোনোয় ওই তল্লাটে যানজট হয়। প্রায় শ’দুয়েক মানুষ ছিলেন ওই মিছিলে। দুপুর দু’টো নাগাদ ধর্মতলায় এসে শেষ হয় মিছিল। বৃষ্টি এবং মিছিলের জেরে কলেজ স্ট্রিট, সূর্য সেন স্ট্রিট, বি বি গাঙ্গুলি স্ট্রিট, এস এন ব্যানার্জি রোড, লেনিন সরণি, চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে যানজট হয়। পুলিশ জানিয়েছে, উল্টোডাঙা আন্ডারপাসে দীর্ঘ সময় জল জমে থাকায় ওই এলাকাতেও যানজট হয়। মেট্রোর কাজের পাশাপাশি বৃষ্টির জেরে ডায়মন্ডহারবার রোড এবং তারাতলা রোডেও গাড়ি খুব ধীর গতিতে চলেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন