Death

আনন্দপুরের অভিজাত আবাসনের ২৪ তলা থেকে ‘ঝাঁপ’ ছাত্রের, ঘটনাস্থলে গোয়েন্দারা

সোমবার সকালে শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন। দেখেন, রক্তাক্ত অবস্থায় ওই কিশোর পাঁচ নম্বর টাওয়ারের পাশে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৪:৩৯
Share:

এই বহুতল থেকেই পড়ে মৃত্যু কিশোরের।

বহুতল আবাসন থেকে পড়ে মৃত্যু কিশোরের। বাইপাসের ধারে আনন্দপুরে একটি অভিজাত আবাসনের ২৪ তলা থেকে ওই পড়ুয়া ‘ঝাঁপ’ দেয়। ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগও। কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই কিশোর আত্মঘাতী হয়েছে, নাকি নেপথ্য অন্য কোনও কারণ রয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

Advertisement

সোমবার সকালে জোরে শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন। তারা দেখেন, রক্তাক্ত অবস্থায় ওই কিশোর পাঁচ নম্বর টাওয়ারের পাশে পড়ে রয়েছে ১৭ বছরের রুদ্রনীল দত্ত। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। স্থানীয়দের সাহায্যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে খবর, ২৪ তলায় নিজের ফ্ল্যাটের ব্যালকনি থেকে ওই কিশোর পড়ে যায়।

একটি ইংরাজি মাধ্যম স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়ত সে। পড়াশোনা নিয়ে মানসিকচাপে ভুগছিল কি না, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। এ দিন সকালে বাবা-মায়ের সঙ্গে কোনও তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিল কি না, সে বিষয়েও খোঁজ নিচ্ছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: নিভার-এর ক্ষত মেলায়নি, আবার নিম্নচাপ, পশ্চিমবঙ্গে প্রভাব পড়বে কি?

আরও পড়ুন: সিবিআইয়ের হানার পরে ‘গা-ঢাকা’ কারবারিদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন