housewife

অন্য সম্পর্ক জেনে ফেলায় স্ত্রীকে ফ্যানে ঝুলিয়ে দিলেন স্বামী?

মৃতের পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনা সামনে আসার পর একবালপুরের ডেন্ট মিশন রোড এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ জুন ২০১৮ ১৬:০৯
Share:

মহম্মদ শাহাজাদা সঙ্গে স্ত্রী সিরাত পারভিন।-নিজস্ব চিত্র।

বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় স্ত্রীকে সিলিং ফ্যানে ঝুলিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সম্প্রতি নাকি এক বিবাহিত মহিলার প্রেমে পড়েন মহম্মদ শাহাজাদা। স্বামীর এই সম্পর্কের কথা জেনে ফেলেন স্ত্রী সিরাত পারভিন। তার পর থেকেই দু’জনের মধ্যে বিবাদ চরমে ওঠে। বারণ করা সত্ত্বেও নিজের মর্জিতেই চলছিলেন শাহাজাদা, এমনটাই অভিযোগ উঠছে।

Advertisement

মৃতার পরিবারের অভিযোগ, গত কয়েক দিন ধরে বিভিন্ন কারণে পারিবারিক সমস্যা আরও বাড়তে থাকে। এরই মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘরের সিলিং ফ্যান থেকে পারভিনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনা সামনে আসার পর একবালপুরের ডেন্ট মিশন রোড এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। দফায় দফায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বধূ নির্যাতন, খুনের মামলা রুজু করে পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার স্কুলে নিয়ে যাওয়ার সময় শাহাজাদা মেয়েকে বলেন, ‘‘আর ছাড়তে আসব না। কাল থেকে নিজেই আসবে। তোমাদের সঙ্গে আর থাকব না।’’

Advertisement

আরও পড়ুন: পণের চাপ, স্বামীর অন্য সম্পর্ক, মানিকতলায় উদ্ধার বধূর দেহ

আরও পড়ুন: মাদক চক্রেও চিন যোগ? কলকাতা স্টেশনে ২ কুইন্টাল ড্রাগ-সহ ধৃত ৫ চিনা নাগরিক

স্কুল থেকে বাড়ি ফিরে মেয়ে জানতে পারে, মা গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু তখন কেউ পারভিনকে ঝুলন্ত অবস্থায় দেখেননি। একমাত্র শাহাজাদা ছাড়া। তাঁর দাবি, স্ত্রীকে তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য কাউকে ডাকাডাকি করেননি। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। শাহাজাদার পরিবারের অবশ্য দাবি, এটা কোনও খুনের ঘটনা নয়। পারভিন আত্মহত্যাই করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন