Murder

স্ত্রীকে খুন করে কুয়োয় ফেলে ৯ দিন পর আত্মসমর্পণ স্বামীর

সব করেও শেষ রক্ষা হল না। চেন্নাইতে বসেই অনুশোচনায় ভুগতে থাকেন অভিযুক্ত স্বামী। ফিরে আসেন চেন্নাই থেকে। শুক্রবার সকালেই হাজির হন নিজের বাড়িতে। প্রতিবেশীদের নিজেই বলেন তাঁর অপরাধের কথা। বছর পঁয়ত্রিশের শ্যামল মাঝির কথা শুনে প্রথমে বিশ্বাস হয়নি তাঁর প্রতিবেশী মোহন সাউয়ের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৮ ১৯:২০
Share:

সব করেও শেষ রক্ষা হল না।

রাগের মাথায় স্ত্রীকে হাতুড়ি দিয়ে মাথায় মেরে খুন করেন স্বামী। সম্বিত ফিরতেই ভয় পেয়ে স্ত্রীর দেহ বাড়ির মধ্যে পরিত্যক্ত কুয়োতে ফেলে, তার মুখ ইট দিয়ে বুজিয়ে সিমেন্ট-বালি দিয়ে গেঁথেও দেন। তারপর রাতারাতি চম্পট দেন চেন্নাইতে।প্রতিবেশীরা ঘুণাক্ষরে টের পাননি এত কিছু। স্বামী-স্ত্রী দু’জনকেই না দেখে, সবাই ভাবেন কোনও আত্মীয়ের বাড়ি গিয়েছেন হয়তো দম্পতি।

Advertisement

কিন্তু, সব করেও শেষ রক্ষা হল না। চেন্নাইতে বসেই অনুশোচনায় ভুগতে থাকেন অভিযুক্ত স্বামী। ফিরে আসেন চেন্নাই থেকে। শুক্রবার সকালেই হাজির হন নিজের বাড়িতে। প্রতিবেশীদের নিজেই বলেন তাঁর অপরাধের কথা। বছর পঁয়ত্রিশের শ্যামল মাঝির কথা শুনে প্রথমে বিশ্বাস হয়নি তাঁর প্রতিবেশী মোহন সাউয়ের। প্রথমে তাঁর মনে হয় শ্যামল সকাল সকাল মদ্যপান করে ভুল বকছেন।

কিন্তু, হাওড়ার লিলুয়ার মহাবীর চকের বাসিন্দা শ্যামল একই কথা বার বার বলতে থাকেন। হাজির হন অন্য প্রতিবেশীরাও। ধীরে ধীরে তাঁদের সন্দেহ হয়। শ্যামলের ঘরে ঢুকে দেখা যায় রক্তের দাগ। খবর দেওয়া হয় বেলুড় থানাকে।দমকল কর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কুয়োর সিমেন্টের চাদর ভেঙে ইট সরিয়ে জল পাম্প করে বের করে দেওয়ার কাজশুরু হয়। ঘণ্টা চারেকের চেষ্টায় শ্যামলের কথা অনুযায়ী কুয়োর মধ্যে থেকে উদ্ধার হয় তাঁর ২৮ বছরের স্ত্রী কাজলের দেহ। পেশায় রিকশাচালক শ্যামল স্বীকার করেন, গত ১৯ সেপ্টেম্বর বাড়িতে বসে মদ্যপান করছিলেনতিনি। তখন স্ত্রী-র সঙ্গে বচসা শুরু হয়ে যায়। তার জেরে মাথা গরম করে হাতের নাগালে থাকা হাতুড়ি দিয়ে কাজলের মাথায় মারেন তিনি। তারপরেই বুঝতে পারেন, কাজল মারা গিয়েছেন।

Advertisement

আরও পড়ুন, খাস কলকাতায় যৌন নির্যাতনের পর শিশুকে রাস্তায় ফেলে গেল বন্ধুর বাবা

পুলিশের জেরার মুখে শ্যামল দাবি করেছেন, স্ত্রীকে তিনি খুব ভালবাসতেন। রাগের মাথায় করে ফেলা অপরাধের প্রায়শ্চিত্ত করতেই তিনি ফিরে এসে পুলিশকে সব জানানোর সিদ্ধান্ত নেয়। বেলুড় থানার এক তদন্তকারী আধিকারিক বলেন,“আমরা ফরেন্সিক বিশেষজ্ঞদের দিয়ে ঘটনাস্থল পরীক্ষা করাব। শ্যামলকেও জেরা করা জানার চেষ্টা চলছে, ঠিক কী কারণে স্ত্রীকে খুন করলেনতিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন