রেকারের তার ছিঁড়ে ধাক্কা বিকল বাসের

পুলিশ সূত্রের খবর, রবিবার সকাল ১১টা নাগাদ কাঁকুড়গাছি-ঠাকুরপুকুর রুটের একটি সরকারি বাস নারকেলডাঙা থানা এলাকার বাগমারি সেতুর উপরে বিকল হয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ০২:২২
Share:

পুলিশ সূত্রের খবর, রবিবার সকাল ১১টা নাগাদ কাঁকুড়গাছি-ঠাকুরপুকুর রুটের একটি সরকারি বাস নারকেলডাঙা থানা এলাকার বাগমারি সেতুর উপরে বিকল হয়ে যায়।

বিকল গাড়ি নিয়ে যাওয়ার পথে বিপত্তি। রেকারের তারের সঙ্গে জোড়া ছিল বিকল সরকারি বাস। সেই তার ছিঁড়ে গিয়ে রবিবার সকালে বড়সড় দুর্ঘটনার পরিস্থিতি তৈরি হল মানিকতলার বাগমারি সেতুতে। পুলিশ সূত্রের খবর, রেকারের মাধ্যমে টেনে নিয়ে যাওয়া হচ্ছিল একটি বিকল সরকারি বাস। সেই সময়ে রেকারের তার ছিঁড়ে যাওয়ায় বাসটি পিছনের দিকে গড়িয়ে গিয়ে ধাক্কা মারে একটি অটো, একটি বেসরকারি গাড়ি এবং অ্যাম্বুল্যান্সে। অ্যাম্বুল্যান্সে কোনও রোগী ছিলেন না। তবে অটোর চালক এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন। নারকেলডাঙার বাসিন্দা টিঙ্কু রাম নামে ওই অটোচালককে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, রবিবার সকাল ১১টা নাগাদ কাঁকুড়গাছি-ঠাকুরপুকুর রুটের একটি সরকারি বাস নারকেলডাঙা থানা এলাকার বাগমারি সেতুর উপরে বিকল হয়ে যায়। বাসটি সরাতে প্রথমে উল্টোডাঙা ট্র্যাফিক গার্ডের একটি রেকার এলেও বাসটিকে সরানো সম্ভব হয়নি। এর পরে পরিবহণ দফতরের রেকার এসে বাসটিকে টেনে নিয়ে যাওয়ার সময়ে দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, রেকারটির সঙ্গে বাসটিকে তার দিয়ে জুড়ে দেওয়ার পরেই হঠাৎই তা ছিঁড়ে যায়। এর পরে বাসটি ঢালু সেতুর পিছন দিকে গড়াতে গড়াতে নামতে থাকে। স্থানীয় সূত্রের খবর, বাসটি পিছন দিয়ে গড়াতে গড়াতে প্রথমে একটি অটোকে ধাক্কা মারে। অটোর পিছনে যাত্রী থাকলেও তাঁরা তড়িঘড়ি অটো থেকে নেমে পড়েন। কিন্তু চালক গুরুতর আহত হন। পিছন থেকে ভারী বাস অটোটিকে ধাক্কা মারায় চালকের কোমরে গুরুতর আঘাত লাগে। এর পরে বাসটি একটি গাড়িকে ধাক্কা মারে। এর পরেই অ্যাম্বুল্যান্সটিকে। বাসটিকে পিছন থেকে একের পর এক গাড়িকে ধাক্কা মারতে দেখে আতঙ্ক তৈরি ছড়ায়। এই ঘটনার পরেই মানিকতলা মেন রোড বেশ কিছু ক্ষণের জন্য অবরুদ্ধ হয়।

খবর পেয়ে উল্টোডাঙা ট্র্যাফিক পুলিশের আধিকারিক-সহ সার্জেন্টরা ঘটনাস্থলে ছুটে আসেন। পুলিশ এসে অটো চালককে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল সূত্রের খবর, তাঁর কোমরের হাড়ে চিড় ধরেছে। বিকল হওয়া গাড়িটিকে অন্য রেকারের মাধ্যমে নারকেলডাঙা থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ এই ঘটনায় রেকারের চালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে। পরিবহণ দফতরের রেকারটিকে আটক করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন