Crime

আইএএস পরিচয়ে কোটি টাকা আত্মসাৎ, সিআইডি-র জালে প্রতারক

সিআইডি সূত্রে খবর, কলকাতা এবং রাজ্যের বিভিন্ন জায়গায় বাড়ি, ফ্যাট, জমি পাইয়ে দেওয়ার নাম করে প্রতিশ্রুতি দিয়ে টাকা আত্মসাৎ করত অরুপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২১ ১১:০২
Share:

সিআইডি সূত্রে খবর, কলকাতা এবং রাজ্যের বিভিন্ন জায়গায় বাড়ি, ফ্যাট, জমি পাইয়ে দেওয়ার নাম করে প্রতিশ্রুতি দিয়ে টাকা আত্মসাৎ করত অরুপ। গ্রাফিক: শৌভিক দেবনাথ

ভুয়ো আইএএস সেজে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি। কয়েক কোটি টাকা তছরুপের অভিযোগে উঠেছে তাঁর বিরুদ্ধে। ধৃতের নাম অরূপ নন্দী। সোমবার রাতে ঠাকুরপুকুর থেকে তাঁকে গ্রেফতার করে সিআইডি। আজ মঙ্গলবার, তাঁকে আদালতে তোলা হবে।

Advertisement

সিআইডি সূত্রে খবর, কলকাতা এবং রাজ্যের বিভিন্ন জায়গায় বাড়ি, ফ্যাট, জমি পাইয়ে দেওয়ার নাম করে প্রতিশ্রুতি দিয়ে টাকা আত্মসাৎ করত অরুপ। ভুয়ো পরিচয় দিয়ে নীলবাতি গাড়িও চড়ে ঘুরত সে। কখনও নিজেকে রাজা নন্দী, আবার কখনও সন্তুকুমার মিত্র বলে সে পরিচয় দিত বলে জানতে পেরেছে পুলিশ।

তাঁর সঙ্গে প্রভাবশালীদের যোগাযোগ রয়েছে, এমন প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার ফাঁদ পাতত অরুপ। এই চক্রে আরও অনেকে জড়িত রয়েছে বলে মনে করছেন রাজ্য পুলিশের গোয়েন্দারা।

Advertisement

আরও পড়ুন: স্বামীর শ্রাদ্ধের কাজে অগ্নিদগ্ধ স্ত্রী, ১০ দিন পরে মৃত্যু

আরও পড়ুন: মন্দার বাজারে দাপট বাঙালি ছানার কেকের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন