দুষ্কৃতীদের হাতে জখম যুবক মৃত

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা হয়েছিল। তা সংশোধন করে খুনের মামলা করা হবে। ঘটনার পরেই স্থানীয়দের একাংশ সানোয়ার ও তাঁর শাগরেদদের বা়ড়িতে চড়াও হন। পো়ড়ানো হয় তিনটি স্কুটার ও একটি মোটরবাইক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৭ ০১:৩৮
Share:

মারা গেলেন কড়েয়ার পাম অ্যাভিনিউয়ে দুষ্কৃতী-হামলায় জখম যুবক শেখ সাখাওয়াত আলি। পুলিশ জানায়, ২৮ জুন রাতে ওই হামলায় মাথায় গুরুতর চোট নিয়ে সাখাওয়াত ওরফে জুবের বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি ছিলেন। রবিবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়। সোমবার ময়না-তদন্তের পরে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

Advertisement

ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার মূল অভিযুক্ত শেখ সানোয়ার হোসেন-সহ চার জন। পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা হয়েছিল। তা সংশোধন করে খুনের মামলা করা হবে। ঘটনার পরেই স্থানীয়দের একাংশ সানোয়ার ও তাঁর শাগরেদদের বা়ড়িতে চড়াও হন। পো়ড়ানো হয় তিনটি স্কুটার ও একটি মোটরবাইক। রবিবার রাতে সাখাওয়াতের মৃত্যুর খবর ছড়াতেই গোলমালের আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়। সোমবার মৃত যুবকের বাড়ি যান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ও দুই বিধায়ক মনোজ চক্রবর্তী, আখরুজ্জামান

পুলিশ সূত্রের খবর, কড়েয়ার ওই এলাকায় প্রোমোটিং নিয়ে সানোয়ার ও সাখাওয়াতের জামাইবাবু ফকরুদ্দিনের গোলমাল দীর্ঘ দিনের। সেই রাগ মেটাতেই অটোচালক সাখাওয়াতের উপরে চড়াও হয় অভিযুক্তেরা। লালবাজারের একটি সূত্রের দাবি, ঘটনায় সানোয়ার-ঘনিষ্ঠ আরও কয়েক জন জড়িত। এমনকী, মধ্য কলকাতার এক দাগি দুষ্কৃতীর সঙ্গেও সানোয়ারের ঘনিষ্ঠতা আছে। তাদের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন