Food

মহাসমারোহে উদযাপিত হল খাই খাই খাদ্যমেলা ২০২২

২৪ থেকে ২৭-এ ফেব্রুয়ারি, ২০২২ — চার দিন ধরে চলা খাই খাই খাদ্যমেলায়, শহরের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ

শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১০:৫৮
Share:

খাই খাই খাদ্যমেলা ২০২২

কথায় আছে, বাঙালি মানেই পেটুক। গত ২৪ থেকে ২৭-এ ফেব্রুয়ারি, ২০২২ রাসবিহারি অ্যাভেনিউ ট্রায়াঙ্গুলার পার্কে উদযাপিত হয়েছিল “খাই খাই খাদ্যমেলা ২০২২-র প্রথম চ্যাপটার”। সমগ্র বাংলা থেকে প্রখ্যাত মিষ্টি ও রকমারি খাবারের ডালি দিয়ে সাজানো ছিল মেলা প্রাঙ্গন। চার দিন ধরে চলা সেই খাদ্যমেলায়, শহরের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। পাশাপাশি, শহর ও শহরতলির সমস্ত বড় ফুড ব্লগারদের দেওয়া সম্বর্ধনা হয়েছিল এই অনুষ্ঠানে।

খাই খাই খাদ্যমেলা ২০২২

মেলা আয়োজক জেক্সপো-র কর্ণধার শ্রী দেবজ্যোতি মুখোপাধ্যায়ের এই প্রয়াসকে কুর্ণিশ জানিয়েছেন বহু ব্যক্তি। বর্তমানে তিনি এফআইএন (ফ্রেন্ড ইন নিড) নামক একটি এনজিও-র চালান। যে এনজিও-টি শিক্ষার্থীদের মানসিক চাপ ও স্ট্রেস ম্যানেজমেন্টের জন্য কাজ করে। দেবজ্যোতি মুখোপাধ্যায়ের এই কার্যক্রমকে সহায়তা করার জন্যই জেক্সপো-র এই প্রয়াস। তিনি আশ্বাস দিয়েছেন যে আগামী সময়ে আমরা আরও বিভিন্ন স্বাদের এই রকম প্রয়াসের সাক্ষী হতে চলেছি।

এই প্রতিবেদনটি জেক্সপো-র সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন