kasba

fraudulent case: কসবায় অপহৃত সেই কুতুবউদ্দিনকে এ বার প্রতারণার অভিযোগে গ্রেফতার করল পুলিশ

গত ২০ এপ্রিল দুপুরে কসবার শান্তিপল্লির চক্রবর্তীপাড়ায় কুতুবউদ্দিনের অফিসের খুব কাছ থেকে দুষ্কৃতীরা তাঁকে অপহরণ করেছিল বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১২:২৬
Share:

ধৃত কুতুবউদ্দিন গাজি। ছবি: সংগৃহীত।

ভরদুপুরে কলকাতার রাস্তা থেকে অপহরণ করা হয়েছিল তাঁকে। আর অপহরণের অভিযোগ পাওয়ার ১২ ঘণ্টার মধ্যেই কসবার ‘অপহৃত’ সেই ব্যবসায়ী কুতুবউদ্দিন গাজিকে খুঁজে বার করেছিল কলকাতা পুলিশ। এ বার একটি প্রতারণার অভিযোগে সেই কুতুবউদ্দিনকেই গ্রেফতার করা হল।

Advertisement

কসবা থানা সূত্রের খবর, ইট ব্যবসায়ী কুতুবউদ্দিনের বিরুদ্ধে একাধিক প্রতারণার অভিযোগ এসেছে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন এক ব্যক্তি। তারই জেরে শনিবার সকালে দক্ষিণ কলকাতা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল দুপুরে কসবার শান্তিপল্লির চক্রবর্তীপাড়ায় কুতুবউদ্দিনের অফিসের খুব কাছ থেকে দুষ্কৃতীরা তাঁকে অপহরণ করেছিল বলে অভিযোগ। যদিও থানায় অপহরণের রিপোর্ট দায়ের করা হয় রাত ৮টা নাগাদ। ব্যবসার অংশীদার রেহান আহমেদ কুরেশির দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে রাতভর তল্লাশি চালিয়ে কুতুবউদ্দিনকে উদ্ধার করেছিল পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন